সোমবার, ২৪ Jun ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন

অর্থের অভাবে বাতিল বাংলাদেশ এ দলের আমিরাত সফর

অর্থের অভাবে বাতিল বাংলাদেশ এ দলের আমিরাত সফর

আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে সিরিজ খেলতে সংযুক্ত আরব আমিরাতে যাওয়ার কথা ছিল বাংলাদেশ ‘এ’ দলের। তবে অর্থের যোগান দিতে না পারায় সফরটি বাতিল করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)। দুটি চারদিনের ও তিনটি এক দিনের ম্যাচ খেলতে অক্টোবরে দেশ ছাড়ার কথা ছিল বাংলাদেশ ‘এ’ দলের। অর্থের যোগান পেলে পরবর্তীতে সিরিজটি আয়োজন করতে চায় এসিবি।

দীর্ঘ বিরতির পর আবারও চালু হয় বাংলাদেশ ‘এ’ দলের কার্যক্রম। চলতি বছরের জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে দুটি চারদিনের ও তিনটি এক দিনের ম্যাচ খেলে বাংলাদেশ ‘এ’ দল। যেখানে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে খেলে সব্বির-সৌম্য সরকারের মতো জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটাররা।

তারই ধারাবাহিকতায় অক্টোবরে আফগান ‘এ’ দলের বিপক্ষে সিরিজ খেলার কথা ছিল বাংলাদেশের। যেখানে প্রধান কোচ হিসেবে বাংলাদেশ ‘এ’ দলের সঙ্গে যাওয়ার কথা ছিল রাসেল ডমিঙ্গোর। একদিনের ম্যাচ খেলার জন্য ‘এ’ দলের সঙ্গী হওয়ার কথা ছিল বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের।

সিরিজ বাতিল প্রসঙ্গে ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস গণমাধ্যমকে জানান,  ‘আফগানিস্তান ক্রিকেট বোর্ডের এই মুহূর্তে একটু আর্থিক সমস্যা। তাদের ফান্ডে টাকা না থাকায় এ সিরিজটি স্থগিত করা হয়েছে। তবে আশা রয়েছে আগামীতে অন্য কোনো এক সময়ে সিরিজটি অনুষ্ঠিত হবে। যখন নতুন সূচি পাবো তখন জানিয়ে দেয়া হবে।

সূত্র: ইত্তেফাক

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana