মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

শিরোনাম :
ফিলিস্তিনের স্বাধীনতাকামীদের ধ্বংসে পদক্ষেপ নিল আর্জেন্টিনা প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গুলিবিদ্ধ! আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপন ও চারা বিতরণ এর শুভ সূচনা  ভারতের সঙ্গে সকল চুক্তি বাতিলের দাবীতে আজ জেলা ইসলামী আন্দোলনের বিক্ষোভ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাব” এর ঈদ পুনর্মিলন ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হোয়াইক্যং ইউনিয়নের নতুন কাজী নিয়োগ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের ৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা আরও তিন বছর বাংলাদেশ থেকে কর্মী নেবে মালয়েশিয়া সেন্টমার্টিন ও ইনানীতে বেনজীরের জমি কাউন্সিলর নুর মোহাম্মদ মাঝুর পিতার ইন্তেকালে জেলা ইসলামী আন্দোলনের শোক ও দোয়া
আইনশৃংখলা বাহিনী হাতে আটক সাহাবউদ্দিনের ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করার অভিযোগ

আইনশৃংখলা বাহিনী হাতে আটক সাহাবউদ্দিনের ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করার অভিযোগ

আইনশৃংখলা বাহিনী হাতে আটক কান্জরপাড়ার  সাহাবউদ্দিনের ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করার অপচেষ্টা!
নিজস্ব প্রতিবেদক ::
দেশের এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)
এর হাতে অস্ত্র ইয়াবা সহ আটক সাহাব উদ্দিনের বিষয় নিয়ে ঘোলাটে করে কিছু নিরীহ মানুষ কে হয়রানির পাঁয়তারা চালাচ্ছে কান্জরপাড়ার একটি মাদক চক্র।
জানা যায়,
কক্সবাজার উখিয়া থানাধীন তেলখোলা বটতলী গহীন পাহাড়ী এলাকা থেকে দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী রাসেল বাহিনীর প্রধান শেখ রাসেল ডাকাত রাসেল ও ছয় সহযোগীসহ সম্প্রতি সাতজনকে গ্রেফতার করে র‌্যাব-১৫। তাদের কাছে থাকা বিপুল পরিমাণ অস্ত্রশস্ত্র ও ইয়াবা উদ্ধার করে।
র‌্যাব-১৫ এর দায়িত্বপূর্ণ এলাকায় অপরাধের সাথে জড়িত চক্রগুলোকে গ্রেফতারসহ জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য গোয়েন্দা নজরদারী বৃদ্ধি ও অভিযান পরিচালনা করে আসছে।
তারই ধারাবাহিকতায় গত ১৫ আগস্ট ২০২৩ তারিখ রাত অনুমান ২০.৩০ ঘটিকায় র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকস আভিযানিক দল কক্সবাজার জেলার উখিয়া থানাধীন পালংখালী ইউনিয়নের তেলখোলা বটতলী গহীন পাহাড়ী এলাকায় দুর্র্ধর্ষ অস্ত্রধারী একটি ডাকাত দলকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান পরিচালনা করে।
র‌্যাবের আভিযানিক দলকে দেখে পাহাড়ী এলাকার আস্তানা হতে পলায়নকালে ধাওয়া করে দুর্ধর্ষ ডাকাত রাসেল বাহিনীর প্রধান শেখ রাসেল ডাকাত রাসেল ও ছয় সহযোগীসহ মোট সাতজনকে গ্রেফতার করে র‌্যাব। বর্ণিত এলাকায় অভিযান পরিচালনাকালে অভিযানস্থল হতে ০৬টি দেশীয় তৈরী একনলা বড় বন্দুক, ০২টি এলজি, ১২ রাউন্ড শর্টগানের কার্তুজ, ০৭ রাউন্ড রাইফেলের তাজা কার্তুজ ও ০১ রাউন্ড খালি কার্তুজ, ০১টি রামদা, ২০,০০০ (বিশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট এবং ০৪টি বাটন মোবাইল ফোন উদ্ধার ও ৭ ডাকাত কে গ্রেপ্তার করা হয়।
গ্রেফতারকৃত ডাকাতরা হচ্ছে
(১) শেখ রাসেল @ ডাকাত রাসেল (৩২), পিতা-মৃত শেখ হাবিবুর রহমান, সাং-থাইংখালী, উখিয়া, কক্সবাজার।
(২) মোঃ ছলিম (৩৮), পিতা-দুদু মিয়া, সাং-রঙ্গীখালী, টেকনাফ, কক্সবাজার।
(৩) নুরুল আমিন (৪২), পিতা-কবির আহাম্মদ, সাং-রঙ্গীখালী, টেকনাফ, কক্সবাজার।
(৪) কায়সার উদ্দিন (২০), পিতা-নুরুল আমিন, সাং-রঙ্গীখালী, টেকনাফ, কক্সবাজার।
(৫) মোঃ সাদেক হোসেন (৩০), পিতা-মৃত দিল মোহাম্মদ, সাং-রঙ্গীখালী লামারপাড়া, টেকনাফ, কক্সবাজার।
(৬) সাহাব উদ্দিন (২৫), পিতা-নুরুল ইসলাম, সাং-কাঞ্জরপাড়া, টেকনাফ, কক্সবাজার।
(৭) নুরুল হাকিম (৪০), পিতা-আব্দুর শরিফ, সাং-থাইংখালী ঘোনারপাড়া, উখিয়া, কক্সবাজার।

র‌্যাব জানায়,গ্রেফতারকৃতদের মধ্যে
নুরুল আমিনের বিরুদ্ধে ০৩টি,
সাদেক হোসেনের বিরুদ্ধে ০৫টি,
সাহাব উদ্দিনের বিরুদ্ধে ০৬টি,
এবং নুরুল হাকিমের বিরুদ্ধে ০৩টির
অধিক মামলা রয়েছে।
এদিকে কান্জরপাড়ার সাহাবউদ্দি সহ ৭ ডাকাত গ্রেফতারের বিষয় টি দিবালোকের ন্যায় স্পষ্ট হলেও ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করছে একই এলাকার কতিপয় মাদককারবারি চক্র। তারা সাহাব উদ্দিন কে ধরে নিয়ে ফাঁসানো হয়েছে মর্মে অপপ্রচার চালাচ্ছে।
টেকনাফে দিনমজুরকে ধরে নিয়ে ইয়াবা ও অস্ত্র মামলায় ফাঁসানোর অভিযোগ এনে কথিত মাদক চক্র
গত ২০ আগষ্ট (রবিবার) সংবাদ সম্মেলন ও করেছে।
তারা জায়গা জমির বিরোধের কাহিনী বলে ঘটনার সঙ্গে স্থানীয় নবী হোসেন ওরফে লাদেন বাহিনী ও দফাদার আমিনুল হকের যোগসাজশ রয়েছে মর্মে সংবাদপত্রে মিথ্যা অভিযোগ আনে।যা বাস্তবতার সাথে মিল নেই বলে জানান ভুক্তভোগী পরিবার।
এলাকাবাসী জানায়,র‌্যাবের অভিযান প্রশ্নবিদ্ধ করতে এই মাদক চক্রটি নানান কলকাঠি নাড়ছে। তাদের অপতৎপরতা প্রতিরোধে আইনশৃংখলা বাহিনী সহ সকলের এগিয়ে আসা উচিত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana