মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

শিরোনাম :
ফিলিস্তিনের স্বাধীনতাকামীদের ধ্বংসে পদক্ষেপ নিল আর্জেন্টিনা প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গুলিবিদ্ধ! আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপন ও চারা বিতরণ এর শুভ সূচনা  ভারতের সঙ্গে সকল চুক্তি বাতিলের দাবীতে আজ জেলা ইসলামী আন্দোলনের বিক্ষোভ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাব” এর ঈদ পুনর্মিলন ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হোয়াইক্যং ইউনিয়নের নতুন কাজী নিয়োগ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের ৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা আরও তিন বছর বাংলাদেশ থেকে কর্মী নেবে মালয়েশিয়া সেন্টমার্টিন ও ইনানীতে বেনজীরের জমি কাউন্সিলর নুর মোহাম্মদ মাঝুর পিতার ইন্তেকালে জেলা ইসলামী আন্দোলনের শোক ও দোয়া
আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের ৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের ৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের ৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা:

✅ ইঞ্জিনিয়ার খাইরুল আমিন সভাপতি,

✅ হারুন অর রশীদ সম্পাদক।

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার জেলার অন্যতম মানবিক ও স্বেচ্ছাসেবী সংগঠন আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাব এর পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়। অদ্য ১৩ই জুন (২০ ২৪ইং বৃহস্পতিবার সকাল ১১ঘঠিকার সময়)স্বেচ্ছাসেবী ও মানবিক সদস্য নিয়ে গঠিত অরাজনৈতিক ও সেচ্ছাসেবী-রক্তদান ও সেবামূলক সংগঠন আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের ৭জন দাতা ও ৩৬ জন সদস্য বিশিষ্ট কমিটি আনুষ্ঠানিক ভাবে অনুমোদন দেওয়া হয়। সকলের সম্মতিক্রমে ইঞ্জিনিয়ার খাইরুল আমিন (শামিম)কে সভাপতি , আবদুল্লাহ আল নোমান কে সিঃসহ-সভাপতি,হারুন অর রশীদ কে সাধারন সম্পাদক এবং শফিকুল ইসলাম কে সাংগঠনিক সম্পাদক, মোঃ মোক্তার হোসেন কে অর্থ সম্পাদক এবং ছৈয়দুল বশর কে প্রচার ও প্রকাশনা সম্পাদক করে ৩৬ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এদিকে অরাজনৈতিক ও সেচ্ছাসেবী সংগঠন ’আলোর ছোঁয়া ফ্রেন্ড শিপ ক্লাবের’ অন্যতম অঙ্গীকার হচ্ছে মাদক, সন্ত্রাস মুক্ত সমাজ গঠনসহ পরিবেশ সচেতনতা, সামাজিক কু-সংস্থার দুর করণ, অসহায় মানুষের পাশে ও দূর্নীতিমুক্ত সমাজ গঠন করা।

সংগঠনের কমিটি গঠনকালে নব-গঠিত কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খাইরুল আমিন শামিম বলেন, আমরা চাই৷ কক্সবাজার জেলার যুব সমাজকে নিয়ে সমাজের ভাল কিছু কাজ করতে বদ্ধপরিকর। সকলের সহযোগিতায় সমাজ থেকে মাদক নির্মূলের কাজ করে যাবো। নবনির্বাচিত সাধারণ সম্পাদক হারুন অর রশীদ বলেন আমি ২০১৯ সাল থেকে মানবতার কাজে লিপ্ত থাকার কারণে অসংখ্যা স্বেচ্ছাসেবী সংগঠন এর সাথে সু সম্পর্ক রয়েছে। আমাকেই গত বারের মতো আবারো সাধারণ সম্পাদক এর দায়িত্ব দেওয়াই সংগঠন কতৃপক্ষ কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাব ইতি মধ্যে কক্সবাজার জেলা সহ সারা বাংলাদেশে সু নামের সহিত অসহায় মানুষকে রক্ত ম্যানেজ সহ বিভিন্ন মানবিক কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আমরা নতুন কমিটি সকল উপদেষ্টা,দাতা সদস্য এবং সংগঠনের সদস্য সহ শুভাকাঙ্ক্ষীদের দোয়া  ও সহযোগিতায় অনেক দুর এগিয়ে যাব বলে আশা রাখছি। নবনির্বাচিত অর্থ সম্পাদক সম্পাদক মোঃ মোক্তার হোসেন বলেন, অরাজনৈতিক ও সেচ্ছাসেবী সংগঠন অন্যতম ভূমিকা থাকবে রক্ত ম্যানেজ, গরীব দুঃখী মানুষের পাশে শীত বস্ত্র বিতরণ, এতিম শিশুদের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরণ,নিরক্ষরতা এবং সামাজিক কু-সংস্থার দুর করা। বিশেষ করে আলোর ছোঁয়া ফ্রেন্ড শিপ ক্লাবের সকলের সহযোগিতা কামনা করেন তিনি। আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাব এর দাতা ও প্রবাসী সদস্য হিসেবে যারা নির্বাচিত হয়েছেন, মেহের জামাল, মোঃ আরাফাত ইসলাম, আব্দুল আজিজ হৃদয়, মোঃ আরাফাত,আবদুর রহমান, নুরুল আমিন শুভ ও নুর আশেক মোঃ সিফাত। এছাড়াও পূর্ণাঙ্গ কমিটি সভাপতি নির্বাচিত হন ইঞ্জিনিয়ার খাইরুল আমিন শামিম, সিঃসহ-সভাপতি আবদুল্লাহ আল নোমান, সহ- সভাপতি সাংবাদিক রাশেদুল আলম, সহ- সভাপতি হাফেজ আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, সিঃযুগ্ন সাধারণ সম্পাদক কালাম শাহ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সহ- সাংগঠনিক সম্পাদক রাফিয়া আক্তার রাফি, সহ- সাংগঠনিক সম্পাদক মুহিবুল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ছৈয়দুল বশর, উপ-প্রচার সম্পাদক মোঃ শাহজালাল জীবন, উপ-প্রচার সম্পাদক মোঃ জাহেদ আলম সাগর, অর্থ সম্পাদক মোক্তার হোসেন, সহ অর্থ সম্পাদক আবুল ফয়েজ রনি, সহ- অর্থ সম্পাদক হাফেজ আব্দুল মজিদ, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম, সহ- দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন,আইন বিষয়ক সম্পাদক আফাজ উদ্দিন, সহ- আইন বিষয়ক নিতাই কান্তি দাশ, শিক্ষা বিষয়ক সম্পাদক সোলতান মাহমুদ রিদুয়ান, সহ- শিক্ষা বিষয়ক সম্পাদক শাহেদ ইলাহি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক নাছির উদ্দিন, দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক মোঃ আব্দুল্লাহ,ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ এনামুল হক, সহ- ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ বেলাল উদ্দিন, পরিবেশ বিষয়ক সম্পাদক আবু হুরায়রা, মহিলা বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস, সিনিয়র সদস্য যথা ক্রমে এনামুল হক এনাম,আবদুর রহমান, নুরুল আবছার, ইলিয়াস আলী, ফায়েজ উদ্দিন বাবুল,আলী এহসান, তাসলিমা আক্তার লিমা, জেসমিন আক্তার, ফারুক আহমেদ জয়, মোঃ কাদের। এবং আগামী কয়েকদিনের মধ্যেই একটি শক্তিশালী উপদেষ্টা পরিষদ গঠন হবে বলে জানান সাধারণ সম্পা‌দক হারুন অর রশিদ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana