বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
হাজীদের জন্য মক্কায় নির্মিত হচ্ছে বিশ্বের বৃহত্তম হোটেল ইতিহাসের পুনরাবৃত্তি করে দাপটে জয়ে ফাইনালে পাকিস্তান ক্যান্সার ও হার্ট অ্যাটাকের ঝুঁকি কমায় জলপাই জানুয়ারির মধ্যে অনুমোদন না হলে ১৫০ আসনে ইভিএম যন্ত্র ব্যবহার করা সম্ভব নয় সরকারি কর্মকর্তাদের সব ধরণের বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা উখিয়ার কুতুপালং ৪ নং রোহিঙ্গা ক্যাম্প এর ট্রানজিট সেন্টারে দুর্বৃত্তের গুলিঃ অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন সাইফুল এইচএসসির প্রশ্নে ‘সাম্প্রদায়িক উস্কানি’! মন্ত্রী বললেন ‘দুঃখজনক নতুন পোশাকে মাঠে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বাহিনী টেকনাফে ৫ সন্তানের জননীকে মারধরের ঘটনায় আত্মহত্যা রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএন ও জেলা পুলিশের ’রুট আউট’ অভিযানে গ্রেফতার ৪১

আসন্ন টেকনাফ পৌরসভা নির্বাচনে নৌকার গণজোয়ার

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১, ২.০৯ এএম
  • ৪৫২ বার পঠিত

মোঃ আলমগীর,টেকনাফ::

আসন্ন ২৬ ডিসেম্বর অনুষ্টিতব্য টেকনাফ পৌর সভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত ও লাগাতার দুইবারের মেয়র হাজী মোহাম্মদ ইসলামের পক্ষে গণজোয়ার সৃস্টি হয়েছে।
টেকনাফ পৌর সভা নির্বাচনে মেয়র পদে প্রার্থীর সংখ্যা দুইজন। একজন বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত ও লাগাতার দুইবারের মেয়র হাজী মোহাম্মদ ইসলাম এবং অপরজন স্বতন্ত্র প্রার্থী সাবেক কাউন্সিলর ও ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ ইসমাইল।

তাঁর প্রতীক মোবাইল ফোন। ২৩ ডিসেম্বর এলাকা ঘুরে মেয়র পদে নৌকা ছাড়া অন্য কোন প্রতীকের পোস্টার বা প্রচারণা চোখে পড়েনি।
এলাকার সর্বস্তরের ভোটারদের সাথে কথা বলে জানা যায়, সকলের একই ভাষ্য এজাহার কোম্পানীর পরে আমরা সুখে—দুঃখে সবসময় এমপি আবদুর রহমান বদি এবং তাঁর চাচা হাজী ইসলামকে কাছে পেয়েছি। দুই মেয়াদে দায়িত্ব পালনকালে পৌর সভার ৯টি ওয়ার্ডেই দৃশ্যমান ও আশাতীত উন্নয়ন কাজ করেছেন। তাঁদের গুণ ভোলার মতো নয়। আমরা তাঁদের পক্ষে আছি। ইনশাআল্লাহ নৌকা প্রার্থীর জয় হবেই হবে।
টেকনাফ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও টেকনাফ পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের নির্বাচনী সমন্বয়ক মোহাম্মদ আলম বাহাদুর বলেন, ‘টেকনাফ পৌর সভার শত সমস্যা ছিল। যার ৯৮% সমাধান করেছেন মাননীয় সাবেক ও বর্তমান সাংসদদ্বয়ের সার্বিক সহযোগিতায় সকলের শ্রদ্ধার ও ভালবাসার পাত্র বর্তমান সম্মানিত মেয়র হাজী মোহাম্মদ ইসলাম। সততা, নিষ্টা, দায়িত্ববোধ, দুর্নীতি ও মাদকমুক্ত সাদা মনের সৎ মানুষ হিসাবে মাননীয় প্রধানমন্ত্রী আবারও হাজী মোহাম্মদ ইসলামকে উন্নয়নের প্রতিক নৌকা দিয়ে পৌরবাসীদের সেবা করার জন্য পাঠিয়েছেন। বর্তমানে প্রচারণা চলছে। পুরো পৌর শহরে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনসমুহ নিরলস এবং স্বতঃস্ফুর্তভাবে নৌকার পক্ষে কাজ করায় সর্বত্র গণজোয়ার সৃষ্টি হয়েছে। তা দেখে অপর প্রতিদন্ধি প্রার্থীর গাত্রদাহ দেখা দিয়েছে। প্রকাশ্যে কোন নির্বাচনী প্রচারণা না চালিয়ে আড়ালে থেকে বিভিন্নভাবে গুজব ছড়াচ্ছে। এসব গুজব এবং অপপ্রচারে কান না দিয়ে আগামী ২৬ ডিসেম্বর রবিবার সকাল সকাল ভোট কেন্দ্রে স্বপরিবারের গিয়ে আপনার মূল্যবান ভোটটি নৌকায় প্রদান করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বর্তমান ও সাবেক মাননীয় সাংসদদ্বয়ের হাতকে শক্তিশালী এবং উন্নয়নের ধারা অব্যহত রাখতে আমি পৌর এলাকার ভোটারদের প্রতি বিনীত আহ্বান জানাচ্ছি। স্থানিয়দের মতে টেকনাফ পৌরসভার যোগ্য অভিভাবক হাজী ইসলাম। এবারো তিনি বিপুল ভোটে জয়ী হবে বলে আশাবাদী পৌরবাসী। #

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

banglawebs999991
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs