মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন

শিরোনাম :
ফিলিস্তিনের স্বাধীনতাকামীদের ধ্বংসে পদক্ষেপ নিল আর্জেন্টিনা প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গুলিবিদ্ধ! আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপন ও চারা বিতরণ এর শুভ সূচনা  ভারতের সঙ্গে সকল চুক্তি বাতিলের দাবীতে আজ জেলা ইসলামী আন্দোলনের বিক্ষোভ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাব” এর ঈদ পুনর্মিলন ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হোয়াইক্যং ইউনিয়নের নতুন কাজী নিয়োগ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের ৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা আরও তিন বছর বাংলাদেশ থেকে কর্মী নেবে মালয়েশিয়া সেন্টমার্টিন ও ইনানীতে বেনজীরের জমি কাউন্সিলর নুর মোহাম্মদ মাঝুর পিতার ইন্তেকালে জেলা ইসলামী আন্দোলনের শোক ও দোয়া
ইসলামী আন্দোলন এর নায়েবে আমিরের উপর হামলার প্রতিবাদে জেলা ইসলামী আন্দোলনের বিক্ষোভ

ইসলামী আন্দোলন এর নায়েবে আমিরের উপর হামলার প্রতিবাদে জেলা ইসলামী আন্দোলনের বিক্ষোভ

ইসলামী আন্দোলন এর নায়েবে আমিরের উপর হামলার তীব্র প্রতিবাদ ও সিইসির ‎পদত্যাগের দাবীতে ইসলামী আন্দোলন কক্সবাজার জেলা শাখার বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত।
বার্তা পরিবেশক::
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমির ও বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম ও নেতাকর্মীদের উপর ন্যাক্ক্যরজনক হামলা এবং কেন্দ্র ‎‎দখল সহ ব্যাপক অনিয়ম ও কারচুপির তীব্র নিন্দা ও সিইসির পদত্যাগের দাবীতে বিক্ষোভ সমাবেশ অদ্য বাদে আছর ‎অনুষ্ঠিত হয়। বদর মোকাম মসজিদ হতে মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভা চত্বরে জেলা সভাপতি ‎মাওলানা মুহাম্মদ আলী’র সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারী এ.আর.এম ফরিদুল আলম এর সঞ্চলনায় বিক্ষোভ সমাবেশ ‎অনুষ্ঠিত হয়। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন,জেলা সহ-সভাপতি মাওলানা শোয়াইব, জাতীয় শিক্ষক ফোরাম কক্সবাজার ‎‎জেলা সভাপতি মাওলানা আমিনুল ইসলাম, জাতীয় উলামা-মাশায়েখ আইম্মা পরিষদ কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক ‎মাওলানা জামাল উদ্দিন তৌহিদ, দ্বীনি সংগঠনের জেলা সভাপতি আলহাজ্ব বদিউল আলম সওদাগর, ইসলামী যুব ‎আন্দোলন জেলা সভাপতি মাওলানা নুরুল ইসলাম আজিজী, ইসলামী ছাত্র আন্দোলন জেলা সভাপতি মুহাম্মদ জুনাইদুল ‎ইসলাম, শ্রমিক আন্দোলন কক্সবাজার জেলা সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান কন্ট্রোক্টার, পৌর সভাপতি ও পৌর ‎‎মেয়র পদপ্রার্থী মাওলানা জাহেদুর রহমান সহ জেলা ও থানা নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন,শাইখে চরমোনাই ও ‎ইসলামী আন্দোলনের নায়েবে আমীর মুফতি মুহাম্মদ ফয়জুল করীমকে নিয়ে প্রধান নির্বাচন কমিশনের কান্ডজ্ঞানহীন ‎বক্তব্যে আমরা অবাক হয়েছি। তার এমন বক্তব্যেকে সচেতনমহল পাগলের প্রলাপ বলে অভিহিত করেছেন। সংগঠনের ‎‎জেলা সভাপতি সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন আয়োজনে ব্যর্থতার দায় নিয়ে সিইসিকে পদত্যাগ করার আহবান জানান। ‎অন্যথায় দেশের জনগণ ব্যর্থ ও অযোগ্য সিইসিকে পদত্যাগ করতে বাধ্য করবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন। জেলা ‎সভাপতি আরো বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার বিগত নির্বাচন সমূহে ব্যাপক কারচুপি ও অনিয়মের কারণে দেশের ‎সকল রাজনীতিক দল জাতীয় সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠানের যে দাবী করে আসছিল বরিশাল সিটি কর্পোরেশন ‎নির্বাচনে ব্যাপক অনিয়ম, দুর্নীতি ও কেন্দ্র দখল দ্বারা উক্ত দাবীর যৌক্তিকতা প্রমাণ হয়েছে। বরিশাল নির্বাচনে ‎আওয়ামীগীল এহেন কর্মকান্ড করায় শাইখে চরমোনাইর উপর হামলা করে যে ন্যাক্ক্যারজনক আচরণ করেছে তার নিন্দা ও ‎‎ক্ষোভ প্রকাশ করেন। শাইখ চরমোনাইসহ নেতা-কর্মীদের উপর হামলাকারীদেরকে গ্রেফতারে ব্যর্থ হলে সরকার পতনের ‎আন্দোলন তীব্র হবে বলে বক্তারা হুশিয়ারি উচ্চারণ করেন।
মিছিলোত্তর সমাবেশে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন ‎ও সহযোগী সংগঠনের জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।‎

বার্তা প্রেরক
মুহাম্মদ সেলিম উদ্দিন
প্রচার সম্পাদক ‎
ইসলামী আন্দোলন বাংলাদেশ ‎
কক্সবাজার জেলা‎।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana