মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

শিরোনাম :
ফিলিস্তিনের স্বাধীনতাকামীদের ধ্বংসে পদক্ষেপ নিল আর্জেন্টিনা প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গুলিবিদ্ধ! আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপন ও চারা বিতরণ এর শুভ সূচনা  ভারতের সঙ্গে সকল চুক্তি বাতিলের দাবীতে আজ জেলা ইসলামী আন্দোলনের বিক্ষোভ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাব” এর ঈদ পুনর্মিলন ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হোয়াইক্যং ইউনিয়নের নতুন কাজী নিয়োগ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের ৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা আরও তিন বছর বাংলাদেশ থেকে কর্মী নেবে মালয়েশিয়া সেন্টমার্টিন ও ইনানীতে বেনজীরের জমি কাউন্সিলর নুর মোহাম্মদ মাঝুর পিতার ইন্তেকালে জেলা ইসলামী আন্দোলনের শোক ও দোয়া
ইসির জন্য নতুন ভাবনার সুযোগ করে দিলো গাইবান্ধা

ইসির জন্য নতুন ভাবনার সুযোগ করে দিলো গাইবান্ধা

গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন ইসিকে (নির্বাচন কমিশন) নতুন করে ভাববার পথ তৈরি করে দিয়েছে বলে মনে করেন রাজনীতিবিদসহ নির্বাচন সংশ্লিষ্টরা। অনিয়মের অভিযোগে একটি সংসদীয় আসনের পুরো ভোট বন্ধ হয়ে যাওয়া নজিরবিহীন ঘটনা; তাই ইভিএম ব্যবহারসহ ইসির সামগ্রিক নির্বাচনি পরিকল্পনার বিষয়টি পর্যালোচনার প্রয়োজনীয়তা দেখা দিয়েছে বলে মন্তব্য করেন তারা। অবশ্য সরকারি দল বলছে, স্বাধীন প্রতিষ্ঠান ইসি স্বাধীনভাবে তার সিদ্ধান্ত নিয়েছে। এই ঘটনা প্রমাণ করেছে, সরকার ইসিকে কোনও ধরনের হস্তক্ষেপ করে না। অবশ্য দলটির কোনও কোনও নেতা এই বিষয়ে মন্তব্য করতে রাজি হননি।

ব্যাপক অনিয়মের অভিযোগে নির্বাচন কমিশন বুধবার (১২ অক্টোবর) অনুষ্ঠিত গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন বন্ধ ঘোষণা করেছে। অনিয়মের কারণে ইসি প্রথমে কয়েক দফায় ৫১টি কেন্দ্রের ভোট বন্ধ করে। একপর্যায়ে তারা পুরো ভোটই বন্ধ করে দেয়। এর আগে সিইসি কাজী হাবিবুল আউয়াল নিজেই স্বীকার করেন— গাইবান্ধা নির্বাচন তাদের নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। গোপন কক্ষে ঢুকে একজনের ভোট আরেকজনের দেওয়া তারা স্বচক্ষে প্রত্যক্ষ করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana