Logo
শিরোনাম :
কুরবানীর গুরুত্বপূর্ণ ৪১টি ফাযায়েল ও মাসায়েল: মুফতি আমিমুল ইহসান কুরবানির সাথে আকীকা করা যাবে কি? এবার হজে অংশ নিচ্ছেন ৬০ হাজার মুসল্লি পবিত্র হজ্বের আনুষ্টানিক যাত্রা শুরু: তাওয়াফ পর্ব শেষে মিনায় হাজিরা ফিলিস্তিনিদের আহ্বানে সাড়া দিল বার্সেলোনা, ইসরাইল সফরকে ‘না’ মেসিদের লেবাননে হিজবুল্লাহর কাছে দেড় লাখ ক্ষেপণাস্ত্র, উৎকণ্ঠায় ইসরাইল! আবার লকডাউন দিলে ২ কোটি পরিবারকে মাসে ১০ হাজার টাকা করে দিতে হবে হোয়াইক্যং এর উনছিপ্রাং এলাকা হতে ইয়াবাও বিয়ার উদ্ধারের ঘটনা তদন্তের দাবী এলাকাবাসীর লোক-দেখানো কোরবানি গ্রহণযোগ্য নয় শহরের কলাতলী জামান সী হাইটস রিসোর্ট দ্বন্দ্ব গড়াচ্ছে ঝুঁকির পথে

উখিয়ার বালুখালিতে র‍্যাবের সাথে গুলিবিনিময় ‘মাদক ব্যবসায়ী’ গুলিবিদ্ধ, পিস্তল ও ইয়াবা উদ্ধার

প্রেস বিজ্ঞপ্তি::: উখিয়া উপজেলার বালুখালিতে মাদক উদ্ধার করতে গিয়ে বন্দুকযুদ্ধে মুখে পড়েছে র্র্যাব। অভিযান চালানোর সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে র‍্যাবকে লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলি চালায়। এসময় র‍্যাব ও পাল্টা গুলি চালালে গুলিবিদ্ধ হয় জাফর নামে এক মাদক কারবারি । র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য পাওয়া গেছে।

সোমবার (১৫ ফেব্রুয়ারী) দুপুর সাড়ে ১২টার এ ঘটনা ঘটে। এ সময় র্র্যাব ঘটনাস্থল থেকে ৮ হাজার পিস ইয়াবা, বিদেশি পিস্তল, তাজা গুলি, খালি খোসা ও রামদা উদ্ধার করেছে জানিয়েছে।

র‍্যাবের পাটানো প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়,১৫ ফেব্রুয়ারি সোমবার উখিয়া উপজেলার বালুখালী কাস্টমস এলাকায় কতিপয় অস্ত্রধারী মাদক ব্যবসায়ী মাদক ক্রয়বিক্রয় কালে র‍্যাবের উপস্থিত টের পেয়ে র‍্যাবের উপর গুলি করলে সরকারি সম্পত্তি ও আত্মরক্ষার জন্য র‍্যাবও পালটা গুলি চালায়। এতে জাফর আলম (৪০) পিতা: সৈয়দ মোস্তাফা নামে এক মাদক ব্যবসায়ীর শরীরে গুলিবিদ্ধ হয়।
তাৎক্ষণিকভাবে র‍্যাব ঐ মাদক ব্যবসায়ীকে চিকিৎসার জন্য কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।
সদর হাসপাতালে চিকিৎসা দেওয়ার পর কক্সবাজার সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করতে বলেন। বর্তমানে গুলিবিদ্ধ ঐ মাদক ব্যবসায়ী র‍্যাবের পাহারায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দ্যেশ্যে যাত্রা করেছে বলে র‍্যাবের পাটানো প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Developed By Banglawebs