শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
উখিয়া প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন: সভাপতি আনোয়ার সেক্রেটারী মুকুল

উখিয়া প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন: সভাপতি আনোয়ার সেক্রেটারী মুকুল

উখিয়া প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন:            সভাপতি আনোয়ার সেক্রেটারী মুকুল

এম.কলিম উল্লাহ, উখিয়া:
সুষ্ঠু শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে উখিয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন।
আজ শনিবার (৫ ই ডিসেম্বর) উখিয়া প্রেসক্লাব সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে সকাল ৯টা থেকে দুপুর ২টা অবধি ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

উখিয়া প্রেসক্লাব সভাপতি নির্বাচিত হয়েছেন এস এম আনোয়ার হোসাইন (১৩ ভোট ) তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রফিক উদ্দিন বাবুল (৮ ভোট), সরওয়ার আলম শাহীন (৫), রফিকুল ইসলাম (৩) এড. আবদুর রহিম (৩) ভোট পেয়ে সহ – সভাপতি নির্বাচিত পদে সাইফুর রহিম শাহীন ও হুমায়ুন কবির জুশান (১৪) ভোট করে পেয়ে উভয় নির্বাচিত হয়েছেন।

এতে লটারির মাধ্যমে দুজন ১ বছর করে দায়িত্ব পালন করার সুযোগ পেয়েছেন। সেক্ষেত্রে হুমায়ুন কবির জুশান প্রথম বছর এবং সাইফুর রহিম শাহীন পরবর্তী বছর দায়িত্ব পালন করবেন।

সর্বোচ্চ ২৩ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কমরুদ্দিন মুকুল তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন এইচ সেলিম উল্লাহ ও রতন কান্তি দে। সহ- সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আমানুল হক বাবুল।

অন্য নির্বাচিতরা হলেন অর্থ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী (২২), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক : কাজি হুমায়ুন কবির বাচ্চু। দপ্তর সম্পাদক মাহমুদুল হক বাবুল।

সদস্য নির্বাচিত হয়েছেন হানিফ আযাদ (২৬ ভোট ) ফারুক আহমদ ( ২২ ভোট ), ওবাইদুল হক চৌধুরী (১৯ ভোট ) নুর মুহাম্মদ শিকদার ( ১৮ ভোট)।

নব নির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দরা সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সকলের কাছে দোয়া চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana