শুক্রবার, ১৯ Jul ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

শিরোনাম :
ফিলিস্তিনের স্বাধীনতাকামীদের ধ্বংসে পদক্ষেপ নিল আর্জেন্টিনা প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গুলিবিদ্ধ! আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপন ও চারা বিতরণ এর শুভ সূচনা  ভারতের সঙ্গে সকল চুক্তি বাতিলের দাবীতে আজ জেলা ইসলামী আন্দোলনের বিক্ষোভ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাব” এর ঈদ পুনর্মিলন ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হোয়াইক্যং ইউনিয়নের নতুন কাজী নিয়োগ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের ৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা আরও তিন বছর বাংলাদেশ থেকে কর্মী নেবে মালয়েশিয়া সেন্টমার্টিন ও ইনানীতে বেনজীরের জমি কাউন্সিলর নুর মোহাম্মদ মাঝুর পিতার ইন্তেকালে জেলা ইসলামী আন্দোলনের শোক ও দোয়া
এবার বাংলাদেশী ক্রিকেটারদের জামাতে নামাজ আদায়ের দৃশ্য ভাইরাল

এবার বাংলাদেশী ক্রিকেটারদের জামাতে নামাজ আদায়ের দৃশ্য ভাইরাল

দুবাইয়ে আন্তর্জাতিক ম্যাচ চলাকালে ক্রিকেট মাঠে পাকিস্তানি ক্রিকেটার মোহাম্মদ রিদওয়ানের নামাজ আদায়ের দৃশ্যের পর এবার ভাইরাল হলো বাংলাদেশী ক্রিকেটারদের জামাতের সাথে নামাজ আদায়ের দৃশ্য।

বাংলাদেশি ক্রিকেটার মোস্তাফিজুর রহমানের টাইমলাইনে ছবিটি পোস্ট করা হয়। ক্যাপশনে লেখা হয়েছে ‘নামাজের ক্ষেত্রে কোনো অবহেলা নয়’। ছবিতে দেখা গেছে, বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের ইমামতিতে নামাজ আদায় করছেন সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, নাঈম শেখ, রুবেল হোসেন, তাসকিন আহমেদ ও আফিফ হোসেন ধ্রুব।

মুহুর্তেই তা ভাইরাল হয়। ৪০ মিনিট আগে( প্রতিবেদন লেখার সময়) পোস্ট করা ছবিটিতে ইতোমধ্যেই লাখের উপরে মানুষ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। ছবিটির কমেন্ট বক্সে প্রশংসা করতে দেখা গেছে অনেককে।

ইতিমধ্যে অনেকে নিজেদের টাইমলাইনেও ছবিটি শেয়ার করে ভালোবাসা প্রকাশ করেছেন।

এর আগে এক ম্যাচে ভারতকে ঐতিহাসিকভাবে হারায় পাকিস্তান। সেই ম্যাচে ঐতিহাসিক উত্তেজনার থেকেও আলোচনায় প্রাণ পায় ক্রিকেট মাঠে পাকিস্তান দলের ক্রিকেটার মোহাম্মদ রিদওয়ানের নামাজ আদায়ের দৃশ্য। তবে সেই দৃশ্যটি আন্তর্জাতিক ম্যাচের হলেও বাংলাদেশী ক্রিকেটারদের ভাইরাল ছবিটি প্র্যাকটিসের সময়ের বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana