1. banglahost.net@gmail.com : rahad :
  2. teknafnews24@gmail.com : tahernaeem :
এবার স্বায়ত্তশাসিত-আধা সরকারি প্রতিষ্ঠানের কর্মীদেরও বিদেশ সফর বন্ধ! - Teknaf News24
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৪:১৯ অপরাহ্ন
শিরোনাম :
বন্যায় কমছে পানি বাড়ছে দুর্ভোগ পদ্মা সেতু নিয়ে সংসদে যা বললেন এমপি হারুন ১৮ বছর পর শরীয়তপুর-ঢাকা বাস সার্ভিস চালু ইউক্রেনের তিনটি সেনা প্রশিক্ষণ কেন্দ্রে রাশিয়ার হামলা হোয়াইক্যং কুতুবদিয়াপাড়ায় সুমন নামক এনজিও কর্মীর টাকা ও স্বর্ণের আংটি ছিনতাই হোয়াইক্যং মিনাবাজারস্থ টেকপাড়ায় ৭২ পরিবার মুজিববর্ষের ঘর পেলেও নেই যাতায়াতের রাস্তার সুবিধা হোয়াইক্যং এর নয়াপাড়ায় জমির বিরোধ নিয়ে মিজান বাহিনীর হামলা: ৮ নারী পুরুষ আহত ফোর মার্ডারের পূনরাবৃত্তির আশংকা! উখিয়ায় রেমিটেন্স যোদ্ধার বসত ভিটা ও দোকান ঘর জবর দখলের চেষ্টা রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি, ভারী অস্ত্রসহ বিপুল পরিমাণ বুলেট উদ্ধার দুই সপ্তাহের মধ্যে পতন হতে পারে ইসরাইল সরকারের

এবার স্বায়ত্তশাসিত-আধা সরকারি প্রতিষ্ঠানের কর্মীদেরও বিদেশ সফর বন্ধ!

ডেস্ক রিপোর্ট ::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ৮৪ বার পঠিত

এবার রাষ্ট্রায়ত্ত, স্বায়ত্তশাসিত, আধা সরকারি প্রতিষ্ঠান এবং রাষ্ট্রায়ত্ত ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের কর্মচারীদেরও বিদেশ ভ্রমণ বন্ধের নির্দেশ দিয়েছে সরকার।

সোমবার (১৬ মে) এ আদেশ সংক্রান্ত পরিপত্র জারি করেছে অর্থ মন্ত্রণালয়ের অর্থবিভাগ।

আদেশে বলা হয়, পরিচালন ও উন্নয়ন বাজেটের আওতায় রাষ্ট্রায়ত্ত, স্বায়ত্তশাসিত, আধা সরকারি প্রতিষ্ঠান এবং রাষ্ট্রায়ত্ত ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের কর্মচারীদেরও বিদেশ ভ্রমণ বন্ধ থাকবে।

উল্লেখ্য, বৈদেশিক মুদ্রার রিজার্ভের ওপর চাপ কমাতে গত ১২ মে রাজস্ব ও উন্নয়ন বাজেটের আওতায় সরকারি কর্মকর্তাদের বিদেশ সফর বন্ধ করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs