মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

শিরোনাম :
ফিলিস্তিনের স্বাধীনতাকামীদের ধ্বংসে পদক্ষেপ নিল আর্জেন্টিনা প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গুলিবিদ্ধ! আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপন ও চারা বিতরণ এর শুভ সূচনা  ভারতের সঙ্গে সকল চুক্তি বাতিলের দাবীতে আজ জেলা ইসলামী আন্দোলনের বিক্ষোভ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাব” এর ঈদ পুনর্মিলন ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হোয়াইক্যং ইউনিয়নের নতুন কাজী নিয়োগ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের ৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা আরও তিন বছর বাংলাদেশ থেকে কর্মী নেবে মালয়েশিয়া সেন্টমার্টিন ও ইনানীতে বেনজীরের জমি কাউন্সিলর নুর মোহাম্মদ মাঝুর পিতার ইন্তেকালে জেলা ইসলামী আন্দোলনের শোক ও দোয়া
ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে ইসলামী আন্দোলন কক্সবাজার জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে ইসলামী আন্দোলন কক্সবাজার জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে ইসলামী আন্দোলন কক্সবাজার জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
প্রেস বিজ্ঞপ্তিঃ
ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৯ এপ্রিল রবিবার শহরের কলাতলী হোটেল অস্টার ইকো তে অনুষ্ঠিত
আলোচনা সভা ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন জেলা ইসলামী আন্দোলনের সভাপতি মাওলানা মোহাম্মদ আলী।
জেলা সেক্রেটারি এ.আর.এম ফরিদুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত বদর দিবসের আলোচনাসভা ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার উপদেষ্টা মাওঃ হাফেজ হারুনর রশিদ. ডা মোহাম্মদ আমিন, উলামা মশায়েখ আইম্মাপরিষদ জেলা সভাপতি মাওঃ মুহসেন শরীফ, মা’ হাদ আন নিবরাসের প্রিন্সিপাল মাও, জিয়াউল হক, আন্দোলনের জেলা সহ সভাপতি মুফতি আব্দুল গফুর নদীম, জেলা সহ সভাপতি মাওঃ মোহাম্মদ শোয়াইব, জেলা জয়েন্ট সেক্রেটারি প্রভাষক রাশেদ আনোয়ার,জেলা সহ প্রচার সম্পাদক মাওলানা তাহের নঈম,  জেলা সহ সাংগঠনিক সম্পাদক  ইন্জিনিয়ার মুর্শেদ আলম, প্রভাষক আলী আছগর,  দৈনিক ইনকিলাবের কক্সবাজার ব্যুরো প্রধান, সাংবাদিক শামসুল হক শারেক, কক্সবাজার পৌর এলাকার ১১ নং ওয়ার্ড কাউন্সিলর নুর মোহাম্মদ মাঝু, ক্বারীআবু নাছের, ইসলামী যুব আন্দোলন এর জেলা সভাপতি নুরুল ইসলাম, ইসলামী ছাত্র আন্দোলনের জেলা সভাপতি জুনাইদুল ইসলাম প্রমুখ ও অঙ্গসংগঠনের অন্যান্য নেত্ররবৃন্দ।

সভায় বক্তারা বলেন, ১৭ই রমজান ঐতিহাসিক বদর দিবস। বিশ্ব মানবতার মুক্তির অগ্রদূত, সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব ও বিপ্লবী রাষ্ট্রনায়ক হযরত মুহাম্মদ (সাঃ) এর নেতৃত্বে ইসলামের মহান আদর্শকে সামনে নিয়ে মানব জাতির সার্বিক কল্যাণে প্রতিষ্ঠায় বাতিলের বিরুদ্ধে হকের প্রথম যুদ্ধ সংগঠিত হয়েছিল ঐতিহাসিক এই দিনে। মাত্র ৩১৩জন ঈমানদীপ্ত নিরস্ত্র মুসলিম বাহিনীর সামনে সেদিন স্বশস্ত্র হাজারো নাস্তিক বে-দ্বীন রা পরাজয় বরণ করে, যা মুসলমানদের কালজয়ী ঈমানের স্বাক্ষ্য বহন করে।
আলোচনা সভা শেষে জেলার বিভিন্ন স্থান থেকে আগত উপস্থিত পেশাজীবি, শ্রমজীবি ও সুধীজনের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। পরে দোয়া ও ইফতারের মধ্যদিয়ে ঐতিহাসিক বদর দিবসের আলোচনা সভার কাজ শেষ করা হয়।#

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana