শুক্রবার, ১৯ Jul ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন

শিরোনাম :
ফিলিস্তিনের স্বাধীনতাকামীদের ধ্বংসে পদক্ষেপ নিল আর্জেন্টিনা প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গুলিবিদ্ধ! আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপন ও চারা বিতরণ এর শুভ সূচনা  ভারতের সঙ্গে সকল চুক্তি বাতিলের দাবীতে আজ জেলা ইসলামী আন্দোলনের বিক্ষোভ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাব” এর ঈদ পুনর্মিলন ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হোয়াইক্যং ইউনিয়নের নতুন কাজী নিয়োগ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের ৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা আরও তিন বছর বাংলাদেশ থেকে কর্মী নেবে মালয়েশিয়া সেন্টমার্টিন ও ইনানীতে বেনজীরের জমি কাউন্সিলর নুর মোহাম্মদ মাঝুর পিতার ইন্তেকালে জেলা ইসলামী আন্দোলনের শোক ও দোয়া
কক্সবাজারের আবাসিক হোটেল হতে বিপূল পরিমাণ টাকাসহ ৮জুয়াখোর আটক

কক্সবাজারের আবাসিক হোটেল হতে বিপূল পরিমাণ টাকাসহ ৮জুয়াখোর আটক

প্রেস বিজ্ঞপ্তি : কক্সবাজারে বিপুল পরিমান নগদ টাকা, সরঞ্জামসহ আট জুয়ারীকে আটক করা হয়েছে।

সোমবার (১৩ জুন) রাত ৯ টার দিকে কলাতলী সুগন্ধা পয়েন্টের একটি কটেজ থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে গনমাধ্যমকে নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর উপ-অধিনায়ক মঞ্জুর মেহেদী।

ধৃতরা হলো- কাজী রাসেল আহমেদ নোবেল, আলমগীর হোসেন মুন্না, মোহাম্মদ নুর ও রবিউল হোসেন, নবী সুলতান, কবির আহমদ, শামীম আহমেদ, কামাল উদ্দিন।

র‍্যাব কর্মকর্তা জানান, গোপন তথ্যের ভিত্তিতে কক্সবাজারের হোটেল মোটেল জোন এলাকার একটি কটেজে অভিযান চালিয়ে ৮ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে নগদ ১২ লাখ টাকাসহ জুয়ার বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, ২০-২৫ জনের একটি সিন্ডিকেট দীর্ঘদিন ধরে হোটেল মোটেল জোনের বিভিন্ন হোটেল ও ফ্লাটে এই জুয়ার আসর পরিচালনা করে আসছিল এমন অভিযোগে র্যাবের গোয়েন্দা নজরদারী বাড়ানো হয় এবং একপর্যায়ে অভিযান চালিয়ে ৮ জনকে আটক করা হয়। যারা সবাই এলাকার পরিচিত মুখ।

আইনী প্রক্রিয়া শেষে জব্দকৃত মালামালসহ ধৃতদের কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এদের মধ্যে কাজী রাসেল কে পুলিশ বছর দুয়েক আগেও একবার স্থানীয় এক কন্ঠ শিল্পীসহ আটক করেছিল । পরে মানব পাচার আইনে মামলা দায়ের করে কারাগারে পাঠায়। দীর্ঘদিন কারাভোগের পর সে জামিন লাভ করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana