Logo

কক্সবাজারে টেকনাফের ৫ ইউনিয়ন সহ নৌকা প্রত্যাশীদের স্বাক্ষাৎকার অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রথম ধাপে কক্সবাজার জেলার ১৫টি ইউনিয়নে আগামী ১১ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে দলীয় প্রার্থী বাছাইয়ের জন্য প্রার্থীদের এক সাক্ষাৎকার অনুষ্ঠান ৬ মার্চ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

প্রথম দিনের সাক্ষাৎকার অনুষ্ঠানে টেকনাফের ৫ ইউনিয়ন ও পেকুয়ার টেইটং ইউনিয়নের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের সাক্ষাৎকারে অংশ নেন।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সাক্ষাৎকার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক মুকুল, কোষাধ্যক্ষ আবদুল খালেক, এইচ.এম. ইউনুচ বাঙালী, এম.এ. মনজুর, মিজানুর রহমান, পেকুয়া সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবু হেনা মোস্তফা কামাল, সদস্য সচিব আবুল কাশেম, টেকনাফ সাধারণ সম্পাদক নুরুল বশর। সাক্ষাৎকার অনুষ্ঠানে প্রায় ৩১ জন প্রার্থী অংশ নেন।

সাক্ষাৎকার প্রার্থীদের উদ্দেশ্যে সভাপতি/সাধারণ সম্পাদক বলেন, নৌকা জননেত্রী শেখ হাসিনার প্রতীক। বাংলাদেশের স্বাধীনতা, গণতন্ত্র ও গনমানুষের প্রতীক। নৌকার বিজয় নিশ্চিত করা আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মীর পবিত্র দায়িত্ব। নৌকা প্রতীক যে পাবে তার জন্য সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। বিজয়ের কোন বিকল্প নেই। কেউ নৌকার বিরুদ্ধে কাজ করলে তার জন্য কঠোর ব্যবস্থা নেওয়া হবে। আজ ৭ মার্চ দুপুর ২ টায় মহেশখালী ও কুতুবদিয়ার মনোনয়ন প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Developed By Banglawebs