বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
কক্সবাজার শহরের হোটেল তাজসেবার পার্কিং থেকে মোটরবাইক চুরি

কক্সবাজার শহরের হোটেল তাজসেবার পার্কিং থেকে মোটরবাইক চুরি

মোটর বাইক চুরির সন্ধান চায়

বার্তা পরিবেশক::
গতকাল ১৪/০৪/২০২২ইং তারিখের সকাল ৫টা থেকে ১০টার ভিতরে কক্সবাজার সদর থানার পিচন রোড,হোটেল তাজসাবা থেকে ফরহাদ নামক এক যুবকের মোটরবাইক টি চুরি হয়ে গেছে। তার পিতার নাম মােক্তার আহম্মদ, সাং-নয়া পাড়া, ৫নং ওয়ার্ড,কান্জরপাড়া,ইউপি হোয়াইক্যং,থানা: টেকনাফ,জেলা: কক্সবাজার।সে বর্তমানে কক্সবাজার পৌরসভার ৩ নং ওয়ার্ডে বসবাস করে।
এ ব্যাপারে ফরহাদ কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ বরাবর লিখিত অভিযোগ দাখিল করেছে।
জানা যায়, কক্সবাজার পৌরসভাস্থ সদর মডেল থানার পিছন রােড হােটেল তাজসাবা নিচের অবস্থিত পার্কিং স্থানে বাইকটি রেখেছিল।কিছুক্ষন পর হােটেলে তাজসেবার ২য় তলা থেকে নেমেছ দেখতে পায় গাড়িটানা পার্কিং এ নেই।
চুরি হওয়া মটর সাইকেলের বর্ণনা নিম্মরুপ।

#TVS-4V মটর সাইকেল, রেজিষ্ট্রেশন নং-ঢাকা মেট্রো-ল-৩৭-৩২১১,
ইঞ্জিন নং-PS637AE7OK6D01568, চেচিস নং-AE7AK29N0556,
COLOR: Blue & White, CC NO-160
নিবেদক:
Farhad Mahamud
(ফরহাদ মাহমুদ)
যদি কেউ সন্ধান পেয়ে থাকেন,দয়া করে নীচের নম্বরের যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হচ্ছে। সন্ধান দাতা কে উপযুক্ত পুরুস্কার দেয়া হবে।
নাম্বার:-
01855549106
01863869689
01829 607607

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana