শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
হাজীদের জন্য মক্কায় নির্মিত হচ্ছে বিশ্বের বৃহত্তম হোটেল ইতিহাসের পুনরাবৃত্তি করে দাপটে জয়ে ফাইনালে পাকিস্তান ক্যান্সার ও হার্ট অ্যাটাকের ঝুঁকি কমায় জলপাই জানুয়ারির মধ্যে অনুমোদন না হলে ১৫০ আসনে ইভিএম যন্ত্র ব্যবহার করা সম্ভব নয় সরকারি কর্মকর্তাদের সব ধরণের বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা উখিয়ার কুতুপালং ৪ নং রোহিঙ্গা ক্যাম্প এর ট্রানজিট সেন্টারে দুর্বৃত্তের গুলিঃ অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন সাইফুল এইচএসসির প্রশ্নে ‘সাম্প্রদায়িক উস্কানি’! মন্ত্রী বললেন ‘দুঃখজনক নতুন পোশাকে মাঠে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বাহিনী টেকনাফে ৫ সন্তানের জননীকে মারধরের ঘটনায় আত্মহত্যা রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএন ও জেলা পুলিশের ’রুট আউট’ অভিযানে গ্রেফতার ৪১

“ব্যাক টু স্কুল” শিরোনামে সৈকত তীরে বসেছিল এসএসসি ২০০৩ ব্যাচের মিলনমেলা

  • আপডেট টাইম : রবিবার, ৯ অক্টোবর, ২০২২, ১২.৪৮ পিএম
  • ২৮৪ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ-

২০০৩ সালে এস এস সি  বছরটিতে লুকিয়ে আছে অনেক স্মৃতি ও সুখ—দুঃখ গাথা কথামালা। স্কুল জীবনের দস্যিপনা, হাসি—ঠাট্টা ও না বলা অনেক কথা জড়িয়ে রয়েছে ওই বছরকে ঘিরে। বর্তমানে শিক্ষা জীবন শেষ করে কচিকাচা সেই কিশোরগুলো সামাজিক ও কর্মক্ষেত্রে অভাবনীয় অবদান রেখে চলেছে।

কক্সবাজার শহরে সৈকত তীরে বসেছিল এসএসসি ২০০৩ ব্যাচের মিলন মেলা। কক্সবাজার জেলা শাখার উদ্যোগে “ব্যাক টু স্কুল” শিরোনামে এ পূণর্মিলনী অনুষ্ঠিত হয়। শনিবার বর্ণাঢ্য র‌্যালীর মাধ্যমে দিনব্যাপী কর্মসূচির সূচনা হয়। র‌্যালী শেষে পুণর্মিলনীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা শিক্ষা অফিসার মো. নাছির উদ্দিন।

 

 

পর্যটন মোটেল শৈবালে জেলার ৫২টি স্কুলের প্রায় ৭শতাধিক সহপাঠী এতে পরিবার পরিজন নিয়ে অংশগ্রহণ করেন। স্কুলে পড়াকালীন স্মৃতিচারণ ,স্কুল পালিয়ে আড্ডা, খুনসুটিসহ নানা আয়োজনে মুখর ছিলো সহপাঠীরা।
সংগঠনের সমন্বয়কারী সিনিয়র সহকারী জজ শাহনেওয়াজ মুনিরের সভাপতিত্বে অনুষ্ঠিত পূণর্মিলনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন আয়োজনের প্রধান সমন্বয়ক জিয়া, লিটন ও খালেদ সহ আরও অনেকে।
অনুষ্ঠান সঞ্চালনা করেন ডাঃ আশরাফ সিদ্দিকী, প্রভাষক জোৎস্না ইয়াসমিন ও আবদুর রহমান।

 

সকলের প্রাণবন্ত উপস্থিতিতে অনুষ্ঠানস্থল ভরে উঠে। দীর্ঘদিন পর সেই চিরচেনা বন্ধুদের পেয়ে একে অপরে কৌশল বিনিময়সহ মেতে উঠে পুরোনো দিনের স্মৃতিচারণে। এসময় সবার চোখে—মুখে ফুটে উঠে অনাবিল আনন্দ। প্রাণের উচ্ছ্বাসে মিলনমেলায় স্মৃতিচারণ করেন অনেকেই।

 

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, আকর্ষণীয় র‌্যাফেল ও পুরস্কার বিতরণের মাধ্যমে বৃহৎ এই মিলনমেলার সমাপ্তি ঘটে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

banglawebs999991
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs