শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
করোনায় ক্ষতিগ্রস্থ ৫৫০ পরিবারের মাঝে কোস্টগার্ড এর ত্রাণ বিতরণ

করোনায় ক্ষতিগ্রস্থ ৫৫০ পরিবারের মাঝে কোস্টগার্ড এর ত্রাণ বিতরণ

আরাফাত সানী, টেকনাফ :
করোনা মহামারীতে ক্ষতিগ্রস্থ ৫৫০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে কোস্টগার্ড।
বুধবার সকালে কক্সবাজারের টেকনাফ, শাহপরীর দ্বীপ ও সেন্টমার্টিনে স্টেশনে এক যোগে এই ত্রাণ বিতরন করা হয়।

বাংলাদেশ কোস্ট গার্ড পূর্ব জোন টেকনাফ স্টেশানের উদ্যোগে বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগীতায় করোনা মহামারীর কারণে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কালে স্থানীয় জনপ্রতিনিধি ও গণ মাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় কোস্ট গার্ড টেকনাফ স্টেশান কামান্ডার লেঃ কমান্ডার মীর ইমরান উর রশিদ বলেন, মাদক ও চোরাচালান দমনের পাশাপাশি কোস্টগার্ড দু:স্থ অসহায়ের পাশে থেকেছে সবসময়। তারই ধারাবাহিকতায় করোনা মহামারীর কারণে কর্মহীন হয়ে পড়া উপকূলীয় এলাকার ৫৫০ পরিবারের মাঝে বিদ্যানন্দ ফাউন্ডেশনের এর সহযোগিতায় ত্রাণের চাল বিতরণ করা হয়েছে । এ সময় সেন্টমাটিন স্টেশান কামান্ডার লেঃ কমান্ডার রাসেল মিয়া উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana