বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
করোনা বিধি-নিষেধের বেশিরভাগই প্রত্যাহার করছে সৌদি আরব

করোনা বিধি-নিষেধের বেশিরভাগই প্রত্যাহার করছে সৌদি আরব

করোনা মহামারিকে কেন্দ্র করে আরোপিত বিধি-নিষেধের বেশিরভাগই প্রত্যাহার করে নিচ্ছে সৌদি আরব।ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদন থেকে জানা গেছে রবিবার (৭ মার্চ)  এসব কড়াকড়ির অবসান হবে।

করোনাভাইরাসের প্রকোপ ঠেকাতে গত বছর থেকেই সৌদি আরবে বিভিন্ন বিধি-নিষেধ জারি রয়েছে। তবে এবার এগুলোর বেশিরভাগই প্যত্যাহার করে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে দেশটির স্বরাষ্ট্রমন্ত্রণালয়। রাষ্ট্রীয় সংবাদ সংস্থা এসপিএ সূত্রে জানা গেছে, রবিবার থেকে ইনডোর ডাইনিং, সিনেমা হল ও বিনোদনমূলক কার্যক্রম ও ইভেন্টগুলো সচল হচ্ছে।

তবে বিয়ের অনুষ্ঠান ও করপোরেট বৈঠকের মতো কিছু কার্যক্রম নিষিদ্ধ থাকবে। সামাজিক জমায়েত সর্বোচ্চ ২০ জনের মধ্যে সীমিত রাখা হবে।

এদিকে এই বছরের জুলাই মাসে হজ অনুষ্ঠিত হবে। সম্প্রতি সৌদি আরবের স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, যারা করোনাভাইরাসের টিকা নিয়েছেন, তারাই শুধু এবারের হজে অংশ নিতে পারবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana