শুক্রবার, ১৯ Jul ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

শিরোনাম :
ফিলিস্তিনের স্বাধীনতাকামীদের ধ্বংসে পদক্ষেপ নিল আর্জেন্টিনা প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গুলিবিদ্ধ! আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপন ও চারা বিতরণ এর শুভ সূচনা  ভারতের সঙ্গে সকল চুক্তি বাতিলের দাবীতে আজ জেলা ইসলামী আন্দোলনের বিক্ষোভ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাব” এর ঈদ পুনর্মিলন ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হোয়াইক্যং ইউনিয়নের নতুন কাজী নিয়োগ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের ৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা আরও তিন বছর বাংলাদেশ থেকে কর্মী নেবে মালয়েশিয়া সেন্টমার্টিন ও ইনানীতে বেনজীরের জমি কাউন্সিলর নুর মোহাম্মদ মাঝুর পিতার ইন্তেকালে জেলা ইসলামী আন্দোলনের শোক ও দোয়া
কানজর পাড়া আদর্শ যুব উন্নয়ন সংসদের কমিটি গঠিত

কানজর পাড়া আদর্শ যুব উন্নয়ন সংসদের কমিটি গঠিত

কানজর পাড়া আদর্শ যুব উন্নয়ন সংসদের কমিটি গঠিত:মিনহাজ সভাপতি,শাহজাহান সহ-সভাপতি, মাহমুদুল হক সম্পাদক ও নুরুল আমিন ক্যাশিয়ার নির্বাচিত
বার্তা পরিবেশকঃ
টেকনাফ উপজেলার হোয়াইক্যং মডেল ইউনিয়ন পরিষদের অন্তর্গত ৫ নং ওয়ার্ডের ব্যতিক্রম মূলক অরাজনৈতিক সংগঠন
“কানজর পাড়া আদর্শ যুব উন্নয়ন সংসদ”। এই সংগঠনটি ০১-০১-২০১৪ ইং তারিখে প্রতিষ্ঠিত হয়। সংগঠনটি বিভিন্ন সামাজিক ও মানবিক কার্যক্রম সম্পাদন করে থাকে। বিভিন্ন লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে এই সংগঠনটি বিভিন্ন কার্যক্রম সম্পাদন করে যাচ্ছে।
সংগঠনের কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে প্রতি ২ বছর অন্তর অন্তর নির্বাচন বা দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। দ্বি-বার্ষিক সম্মেলন উপলক্ষে গত ০৬ জানুয়ারি ২০২৩ ইং একটি গুরুত্বপূর্ণ সাধারণ সভার আয়োজন করে।
দ্বি-বার্ষিক কার্যক্রম পবিত্র কুরআন তেলাওয়াত মাধ্যমে শুরু হয়। সভায় সমিতির সদস্যদের একতা ও ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক অটুট রাখতে এবং সমিতির কল্যাণের স্বার্থে কাজ করার জন্য পৃথক পৃথক মতামত প্রদান করেন।
এর পর শুরু হয় নির্বাচনের আনুষ্ঠানিক কার্যক্রম।
নির্বাচনের ৪ পদে- যথাক্রমে সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সভাপতি ও অর্থ সম্পাদক পদে সকল সদস্যদের সর্ব সম্মতিক্রমে
মোঃ মিনহাজ উদ্দিন সভাপতি,মোঃ শাহজাহান সহ-সভাপতি,
মাহমুদুল হক সাধারণ সম্পাদক ও
নুরুল আমিন অর্থ সম্পাদক(ক্যাশিয়ার)নির্বাচিত হয়।
উল্লেখিত নির্বাচিত প্রার্থীগণের মেয়াদকাল থাকবে:-০৬-১-২০২৩ ইং থেকে ০৬-১-২০২৫ ইং তারিখ পর্যন্ত।

নির্বাচন শেষে সবাই সমিতির উন্নয়ন মূলক কর্মসূচি নিয়ে মতামত প্রকাশ করেন এবং নব নির্বাচিতদের দ্বারা সমিতির সার্বিক উন্নয়নের আশা ব্যক্ত করেন।প্রতি ২ বছরের ন্যায় এই বছরও সুষ্টুভাবে ৬ষ্টতম নির্বাচন সম্পন্ন হওয়ায় তারা মহান রাব্বুল আলামীনের শুকরিয়া ও সকল সদস্যদের কৃতজ্ঞতা প্রকাশ করেন।
#কানজর পাড়া আদর্শ যুব উন্নয়ন সংসদের উপদেষ্টাদের নাম:-
১/ মোঃ শাহেদ নূর
২/ হারুন অর রশীদ
৩/ লুৎফুর আমিন
৪/ আবছার উদ্দিন
৫/ আবদুল্লাহ আল জুবাইর

উক্ত সংসদের অফিস বিভাগ :-
১/ জান্নাতুন নাইম
২/ কামাল হোসাইন
৩/ মোঃ আলমগীর
#

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana