সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

শিরোনাম :
সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর এবার স্বতন্ত্র প্রার্থীর কাছে পরাজিত হয়েছেন মহাজোটের হেভিওয়েট প্রার্থী হাসানুল হক ইনু হোয়াইক্যং পুলিশ ফাড়ির অভিযান: দেশীয় ৩ অস্ত্র উদ্ধার : আটক-২ শরীয়তপুরে নিজেই ঘুরে ঘুরে পোস্টার ব্যানার টাঙাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী!
কান্জরপাড়ায় জমির বিরোধ নিয়ে থানায় অভিযোগ দেয়ায় প্রতিপক্ষের হামলায় আহত-১

কান্জরপাড়ায় জমির বিরোধ নিয়ে থানায় অভিযোগ দেয়ায় প্রতিপক্ষের হামলায় আহত-১

কান্জরপাড়ায় জমির বিরোধ নিয়ে থানায় অভিযোগ দেয়ায় প্রতিপক্ষের হামলায় আহত-১
নিজস্ব প্রতিবেদকঃ
টেকনাফ উপজেলার হোয়াইকং ইউনিয়নের কান্জরপাড়ার পূর্বে বেড়িবাঁধ সংলগ্ন জমির বিরোধ নিয়ে
জাহেদ হোছন নামক এক যুবক কে ব্যাপক মারধরের ফলে গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।
আহত যুবক জাহেদ হোছন(২৫) কান্জরপাড়ার জাফর আলী প্রকাশ বলি জহুর এর পুত্র।
অদ্য রাত ৮টা ৩০ মিনিটে স্থানিয় হোয়াইক্যং পুলিশ ফাঁড়ি থেকে বাড়িতে ফেরার পথে নবী হোছন লাদেন,বাদশাহ ও কবির হোছনের নেতৃত্বে কান্জরপাড়ার সংঘবদ্ধ একটি ভূমিদস্যুচক্র এ হামলা করে।
ঘটনার বিবরণ দিয়ে আহত জাহেদ হোছন জানায়, আমার পৈতৃক সম্পত্তি তে সংঘবদ্ধ একটি ভূমিদস্যুচক্র ভূঁয়া মালিকানা দাবী করে আমার জমি জবরদখল করার চেষ্টা করে আসছিল। তা নিয়ে টেকনাফ মডেল থানায় আমি তাদের বিরুদ্ধে অভিযোগ দাখিল করি। উক্ত বিষয় নিয়ে হোয়াইক্যং পুলিশের আইসির সাথে দেখা করে বাড়িতে ফেরার পথে লাদেন,বাদশাহ,কবির হোছনের নেতৃত্বে ১০-১২ জন সন্ত্রাসী অবৈধ অস্ত্র শস্ত্র নিয়ে আমাকে হত্যার উদ্দেশ্য লোহার রড,লাঠি,হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি মারধর করে। তারা আমার পকেটে থাকা টাকা পয়সা ও কাগজপত্র ছিনিয়ে নেয়। পরে স্থানিয় জনতা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।
এ ব্যাপারে জানতে চাইলে হোয়াইক্যং পুলিশের আইসি উপপরিদর্শক রুকুনুজ্জামান জানান,মারধরের খবর সঠিক। সে আমার কাছে সন্ধ্যায় আসছিল। তাকে চিকিৎসা করতে বলেছি। এর পর অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব।
উল্লেখ্য যে,কান্জরপাড়ার এই ভূমিদস্যু চক্র “সদইজ্যা পেরা” সহ কিছু ব্যক্তি মালিকানাধীন জমি লাঠিয়াল বাহিনী নিয়ে জবর দখলে মরিয়া হয়ে উঠেছে।#

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana