Logo
শিরোনাম :
শবে কদর কি? তা নিয়ে জরুরি কিছু কথা কোরআন আমাদের পার্থিব শান্তির পাশাপাশি আখিরাতে মুক্তির পথ দেখায় আল-আকসায় ইসরাইলি হামলার নিন্দা জানিয়েছে যেসব দেশ পুলিশের এপিসিতে আগুন দেওয়ার মূলহোতা গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার টেকনাফের কলেজ ছাত্র তৌকিরের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি টেকনাফে করোনাকালিন সময়ে ১হাজার গরীব পরিবারকে চাল বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করলেন হাফেজ এনামুল হাসান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও জলিলের ব্যাখ্যা মাওলানা মামুনুল হককে আদালতে তোলা হবে আজ, নিরাপত্তা জোরদার খালেদা জিয়াকে বিদেশে নিতে স্বরাষ্ট্রমন্ত্রীকে মির্জা ফখরুলের ফোন বাংলাদেশের গণমাধ্যম ‘স্বাধীন এবং মুক্ত’: তথ্যমন্ত্রী

কোথাও সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাশত করা হবে না: বান্দরবানে আইজিপি

দেশের কোথাও কোনো ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাশত করা হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। দেশের সব শ্রেণি-পেশার মানুষের সর্বোচ্চ নিরাপত্তা ও শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে সরকার বদ্ধ পরিকর বলে জানান পুলিশপ্রধান।

বুধবার বান্দরবান হাসপাতাল সড়কে নবনির্মিত পুলিশের ছয় তলা ফাউন্ডেশনের তিন তলা বিশিষ্ট অফিসার্স মেসভবন উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আইজিপি এসব কথা বলেন।

প্রায় দুই কোটি ৬০ লাখ টাকা ব্যয়ে গণপূর্ত বিভাগ এ প্রকল্প বাস্তবায়ন করছে।

চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, জেলা পুলিশ সুপার জেরিন আকতারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

পরে আইজিপি ভবনের অফিসার্স রুমসহ ভিআইপি রুমগুলো পরিদর্শন করেন আইজিপি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Developed By Banglawebs