সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

শিরোনাম :
সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর এবার স্বতন্ত্র প্রার্থীর কাছে পরাজিত হয়েছেন মহাজোটের হেভিওয়েট প্রার্থী হাসানুল হক ইনু হোয়াইক্যং পুলিশ ফাড়ির অভিযান: দেশীয় ৩ অস্ত্র উদ্ধার : আটক-২ শরীয়তপুরে নিজেই ঘুরে ঘুরে পোস্টার ব্যানার টাঙাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী!
চট্টগ্রামে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করলেন ১৯ বছরের যুবক

চট্টগ্রামে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করলেন ১৯ বছরের যুবক

প্রতিদিনের মত সেদিনও মাদ্রাসা থেকে বাসায় এসেছিলো তৃতীয় শ্রেণী পড়ুয়া আলেয়া (ছদ্মনাম)। তখন তার মা-বাবা দুজনই ছিলেন কর্মস্থলে। আর এই সুযোগে ১৯ বছরের যুবক মো. শাহীন (১৯) ম্যাজিক লাইটের লোভ দেখিয়ে ধর্ষণ করে মাত্র নয় বছরের এই শিশু কন্যাকে।

এই ঘটনা ঘটেছে চট্টগ্রামের সীতাকুণ্ড থানা এলাকায়। গত বুধবার (২৩ মার্চ) সীতাকুণ্ডে ধর্ষণের শিকার হয়েছে তৃতীয় শ্রেনী পড়ুয়া আলেয়া। ঘটনার পর শনিবার (২৭ মার্চ) শিশুটির বাবা স্থানীয় থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন।

পরবর্তীতে এই মামলার আত্মগোপনে থাকা আসামী শাহীনকে চট্টগ্রামের জোরারগঞ্জ থানার বারৈয়ারহাট এলাকা থেকে গ্রেপ্তার করে র‍্যাব।

বুধবার (৩০ মার্চ) রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। শাহীন সীতাকুণ্ড থানার ইয়াসিন নগর এলাকার নেজাম উদ্দিনের ছেলে।

র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়, ঘটনার দিন মাদ্রাসা থেকে ঘরে আসে আলেয়া, তখন তাদের ঘরে সে একা ছিলো। এই সুযোগে ম্যাজিক লাইট দেখাবে বলে নিজের ঘরে নিয়ে যায় শাহীন। পরবর্তীতে ঘরে নিয়ে জোর করে ৯ বছরের শিশুটিকে ধর্ষণ করে সে। শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে শাহীন তাকে নিজের ঘরে রেখেই পালিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana