সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১২:০৮ অপরাহ্ন

শিরোনাম :
মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে প্রভাষক হিসেবে নিয়োগ পেলেন টেকনাফের ইব্রাহিম: অভিনন্দন টেকনাফ নিউজ২৪ এর

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে প্রভাষক হিসেবে নিয়োগ পেলেন টেকনাফের ইব্রাহিম: অভিনন্দন টেকনাফ নিউজ২৪ এর

ডেস্ক রিপোর্ট ::::

চট্টগ্রাম বিশ্ববিদ্যাল (চবি)’র প্রাণীবিদ্যা বিভাগের প্রভাষক হিসেবে নিয়োগ পেলেন টেকনাফের যুবক ইব্রাহিম আল হায়দার।                                                            গত ৬ মার্চ (রবিবার) আনুষ্ঠানিকভাবে প্রভাষক হিসেবে নিযুক্ত হয়েছেন তিনি।

ইব্রাহীম টেকনাফ সাবরাংয়ের ডেইল্যার বিল এলাকার মৃত মোহাম্মদ কাশেমের পুত্র। তিনি পরিবারের ভাই-বোনদের মধ্যে সবার ছোট। প্রকৃতির জীববৈচিত্রতায় মুগ্ধ হয়ে প্রানি বিজ্ঞানে পড়াশোনার পাশাপাশি গবেষণায় তিনি আজ একজন সফল মানুষ।

ইব্রাহীম আল হায়দার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ২০১২ সালে প্রাণিবিদ্যায় অনার্স ও ২০১৩ সালে মাস্টার্স সম্পন্ন করেন।পড়াশোনা শেষ করেই নিজেকে গবেষণায় নিয়োজিত করেন এই তরুণ প্রাণি বিজ্ঞানী।

বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজে চলমান বিষধর সাপের প্রতিষেধক আবিষ্কারের জন্য পরিচালিত ভেনম রিসার্চ সেন্টারে গবেষক হিসেবে কাজ করে যাচ্ছেন এই তরুণ গবেষক।

ইব্রাহীম আল হায়দার চট্টগ্রাম বিশ্ববিদ্যাল (চবি)’র প্রাণীবিদ্যা বিভাগের প্রভাষক হিসেবে নিয়োগ পাওয়ায় টেকনাফ নিউজ টোয়েন্টিফোর ডটকম পরিবার তাকে আন্তরিক অভিনন্দন জানান।

এদিকে, ইব্রাহীম আল হায়দারের সফলতায় সামাজিক যোগাযোগ মাধ‍্যমে আত্মীয় স্বজন বন্ধু ও শুভাকাঙ্খীদের অভিনন্দন ও শুভেচ্ছার ঝড় বয়ে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana