বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন

ছাত্রলীগ-যুবলীগ কেউই আইনের ঊর্ধ্বে নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

ছাত্রলীগ-যুবলীগ কেউই আইনের ঊর্ধ্বে নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

দেশের সব মানুষের জন্য আইন সমান উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ‘ছাত্রলীগ, যুবলীগ কিংবা জনপ্রতিনিধি, কেউই আইনের ঊর্ধ্বে নয়। অতীতে যারাই অন্যায়, অত্যাচার, অপরাধ করেছে তাদের বিচার হচ্ছে, আগামী দিনগুলোতেও হবে।

মন্ত্রী বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে অলিলা অপালওয়্যার ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের’ ভিত্তিপ্রস্তর স্থাপন ও পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, এই ফ্যাক্টরি চালু হলে অন্তত ১২শ’ মানুষের কর্মসংস্থান সৃষ্টি হবে। বিশ্বমন্দার সময় এটা দেশের জন্য কল্যাণকর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন, পুলিশের ঢাকা রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান, সিলেট রেঞ্জের উপমহাপরিদর্শক মফিজ উদ্দিন আহমেদ, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও জেলা পুলিশ সুপার মুহাম্মদ জাকারিয়া।

উদ্বোধন শেষে অলিলা গ্লাস ইন্ড্রাস্ট্রিজ লিমিটেড প্রাঙ্গণে অলিলা গ্রুপের চেয়ারম্যান হাসিনা নাহিদের সভাপতিত্বে এক সুধী সমাবেশ হয়। এতে গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জিল্লুর রহমান, সিলেট ইন্ড্রাস্ট্রিয়াল পুলিশ সুপার মোহাম্মদ রওশনুজ্জামান সিদ্দিকীসহ পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana