বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
ছেলের বিয়েতে আকাশ থেকে কোটি টাকা ওড়ালেন বাবা

ছেলের বিয়েতে আকাশ থেকে কোটি টাকা ওড়ালেন বাবা

ছেলের বিয়েতে উচ্ছ্বসিত হয়ে আমন্ত্রিত অতিথিদের ওপর টাকার বর্ষণ করেছেন বাবা। টাকা বর্ষণের জন্য ভাড়া করেছিলেন হেলিকপ্টার।

খালিজ টাইমসের প্রতিবেদনে বলা হয়, নতুনত্ব ও চমক আনতেই এমন পদক্ষেপ নেন বরের বাবা। পাকিস্তানের পাঞ্জাবে অভিনব এ ঘটনাটি ঘটে। বিয়েতে আমন্ত্রিতদের ওপর নিজের হাতে ১৫ কোটি টাকা উড়িয়েছেন ছেলের বাবা। আনন্দে আটখানা বাবার এমন কাণ্ড বিশ্বজুড়ে সবার দৃষ্টি আকর্ষণ করেছে। টাকার সঙ্গে গোলাপের পাপড়িও ছড়িয়েছেন তিনি।

টাকা ওড়ানোর মুহূর্তের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। কেউ কেউ এই ঘটনার তীব্র নিন্দা করেছেন। কালো টাকার অভিযোগ এনেছেন অনেকেই। তবে মজা করে একাংশ এমন বিয়ে বাড়িতে খেতে যাওয়ার ইচ্ছাও প্রকাশ করেছেন।

জানা যায়, হরিয়ানা থেকে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের মাণ্ডি বাহুউদ্দীনে বিয়ে করতে গিয়েছিলেন বর। পরিকল্পনা মাফিক টাকা ওড়ানোর জন্য হেলিকপ্টার ভাড়া করেন তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana