সোমবার, ২৪ Jun ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

টেকনাফের শহীদ মিনারে আব্দুল্লাহর নেতৃত্বে সন্ত্রাসী হামলার প্রতিবাদে হোয়াইক্যং ইউনিয়ন উত্তর শাখা বিএনপির প্রতিবাদ সভা অনুষ্টিত

টেকনাফের শহীদ মিনারে আব্দুল্লাহর নেতৃত্বে সন্ত্রাসী হামলার প্রতিবাদে হোয়াইক্যং ইউনিয়ন উত্তর শাখা বিএনপির প্রতিবাদ সভা অনুষ্টিত

টেকনাফের শহীদ মিনারে আব্দুল্লাহর হামলার প্রতিবাদে হোয়াইক্যং ইউনিয়ন উত্তর শাখা বিএনপির প্রতিবাদ সভা অনুষ্টিত
প্রেস বিজ্ঞপ্তি:
টেকনাফ উপজেলা শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানানেন পর ফেরার পথে উপজেলা বিএনপি ও অঙ্গসংঠনের মিছিলে আব্দুল্লাহর নেতৃত্বে সন্ত্রাসী হামলার প্রতিবাদে হোয়াইক্যং ইউনিয়ন উত্তর শাখা বিএনপির প্রতিবাদ সভা এক জনাকীর্ণ সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়েছে।
২৩ ফেব্রুয়ারি সন্ধ্যায় হোয়াইক্যং ইউনিয়ন বিএনপির উত্তর শাখার অস্থায়ী কার্যালয়ে এ প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
হোয়াইক্যং ইউনিয়ন উত্তর শাখা বিএনপির উদ্দোগে আয়োজিত এ প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন হোয়াইক্যং উত্তর শাখা বিএনপির আহবায়ক মজলুম জননেতা হাজ্বী ফেরদৌস আহমদ।
এতে বক্তব্য রাখেন হোয়াইক্যং উত্তর শাখা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম চৌধুরী, যুগ্ম আহবায়ক মোঃ ফরিদুল আলম,যুগ্ম আহবায়ক মোঃ রফিক,যুগ্ম আহবায়ক জিয়াবুল হক জিয়া, ৫ নং ওয়ার্ড সভাপতি জামাল মোস্তফা,৮ নং ওয়ার্ড সভাপতি নুরুল আলম,৪ নং ওয়ার্ড সভাপতি আব্দুল হাফেজ,সহ সভাপতি ইমাম হোছন,৮ নং ওয়ার্ড সহ সভাপতি নুর আহমদ,সহ সভাপতি আলী আকবর, সহ সভাপতি আব্দুল করিম,৩ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আবু বক্কর, ৪ নংওয়ার্ড সাধারণ সম্পাদক আলী আকবর,৯ নং ওয়ার্ড সহ সাধারণ সম্পাদক কামাল উদ্দিন,সাংগঠনিক সম্পাদক আহমদ নূর,আলী আছিয়া স্কুলের সাবেক সাধাণ সম্পাদক ফাইসাল উদ্দিন তুহিন প্রমুখ। প্রতিবাদ সভায় বক্তারা
টেকনাফ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পন শেষে টেকনাফ উপজেলা বিএনপি ও অঙ্গসংঠনের মিছিলে আব্দুল্লাহর নেতৃত্বে যে হামলা হয়েছে তা দলীয় শৃংখলা পরিপন্থি ও ফৌজদারী অপরাধ ও বটে।
বক্তারা হামলার তীব্র নিন্দা জানিয়ে বলেন,
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে যে সময় টেকনাফ উপজেলা বিএনপি দলকে শক্ত করে একটি গতিশীল ও শক্তিশালী আন্দোলনমুখী সংগঠন তৈরী করে দলীয় সকল কর্মসুচী বাস্তবায়নের মাধ্যমে গনতান্ত্রিক ও ভোটাধিকার আন্দোলনের জন্য প্রস্তুতি নিচ্ছে, সেই সময় দলের ভেতর ঘাপটি মেরে গ্রুপিং সৃষ্টিকারী সরকারী দলের এজেন্ডা বাস্তবায়নে কথিত বিএনপি নেতার ভাইদের অর্থায়নে দলকে সুসংগঠিত করতে না দেওয়ার জন্য এই চোরাগোপ্তা হামলা বলে সাধারণ নেতা কর্মীদের বিশ্বাস । এই ঘটনার মাধ্যমে তারা আওয়ামী লীগের এজেন্ডা বাস্তবায়নের চেষ্টা করছে মাত্র।
আমরা ঘটনার সাথে জড়িত আব্দুল্লাহ গংদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন সহ তাদের পদবী থেকে বহিষ্কারে কেন্দ্রীয় বিএনপি, কেন্দ্রীয় ছাত্রদল জেলা বিএনপি ও জেলা ছাত্রদলের নিকট জোর দাবী জানাচ্ছি।
প্রতিবাদ সভা শেষে হোয়াইক্যং ইউনিয়ন উত্তর শাখা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। টেকনাফের শহীদ মিনারের সংঘটিত ঘটনা দলীয় ভাবমুত্তি নষ্ট করেছে। তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা সহ দলীয় পদ থেকে বহিস্কারের ও দাবী জানান। এ ব্যাপারে কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের আশু হস্তক্ষেপ কামনা করেন।#

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana