মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

শিরোনাম :
ফিলিস্তিনের স্বাধীনতাকামীদের ধ্বংসে পদক্ষেপ নিল আর্জেন্টিনা প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গুলিবিদ্ধ! আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপন ও চারা বিতরণ এর শুভ সূচনা  ভারতের সঙ্গে সকল চুক্তি বাতিলের দাবীতে আজ জেলা ইসলামী আন্দোলনের বিক্ষোভ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাব” এর ঈদ পুনর্মিলন ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হোয়াইক্যং ইউনিয়নের নতুন কাজী নিয়োগ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের ৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা আরও তিন বছর বাংলাদেশ থেকে কর্মী নেবে মালয়েশিয়া সেন্টমার্টিন ও ইনানীতে বেনজীরের জমি কাউন্সিলর নুর মোহাম্মদ মাঝুর পিতার ইন্তেকালে জেলা ইসলামী আন্দোলনের শোক ও দোয়া
টেকনাফের হোয়াইক্যং পুলিশের অভিযানে দুই হাজার ইয়াবাসহ আটক-১

টেকনাফের হোয়াইক্যং পুলিশের অভিযানে দুই হাজার ইয়াবাসহ আটক-১

টেকনাফের হোয়াইক্যং পুলিশের অভিযানে দুই হাজার ইয়াবাসহ আটক-১

আবদুল্লাহ আল সম্রাট- কক্সবাজার।

কক্সবাজার টেকনাফ উপজেলার হোয়াইক্যং মডেল ইউনিয়নের আমতলী এলাকা থেকে হোয়াইক্যং নয়াপাড়া পূর্ব সাতঘরিয়া পাড়ার আলফাজ উদ্দিন (২৪) নামক এক যুবক কে দুই হাজার পিচ ইয়াবা সহ আটক করেন হোয়াইক্যং পুলিশ।

আজ (৭ই এপ্রিল) রোজ শুক্রবার বেলা ১২.২০ মিনিটের সময় টেকনাফ থানাধীন হোয়াইক্যং পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবা উদ্ধার করেন।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি রোকনুজ্জামানের নেতৃত্বে সঙ্গিয় ফোর্স নিয়ে মাদক উদ্ধার গ্রেপ্তারি পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান শুরু করে। নিয়মিত অভিযানের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের আমতলী এলাকার বাবুল হোসেন এর বাড়ির সামনে কাঁচা রাস্তার উপর দুজন ব্যক্তি অবৈধ মাদক বিক্রির উদ্দেশ্যে অবস্থান করে।

এ সময় হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি সঙ্গীয় ফোর্স সহ উক্ত স্থানে পৌঁছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দুইজন ব্যক্তি পালানোর সময় অভিযানিক দলের সহায়তায় আলফাজ উদ্দিন (২৪) আটক করে। অপর এক জন কৌশলে পালিয়ে যায়। আটককৃত আসামির জিন্সের প্যান্ট থেকে দুই হাজার পিচ ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।

উপস্থিত সাক্ষীদের উপস্থিতিতে আটককৃত আসামি ও পলাতক আসামির নাম ঠিকানা জিজ্ঞেস করলে সে তাহার উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে।

এ বিষয়ে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রোকনুজ্জামান খান বলেন, অদ্য বেলা ১২.২০ ঘটিকার সময় গোপন সংবাদ এর ভিত্তিতে হোয়াইক্যং আমতলী বাবুল হোসেনের বাড়ির সামনে থেকে ২ হাজার পিচ ইয়াবাসহ আলফাজ উদ্দিন নামে এক যুবক কে আটক করি। মাদক বিরোধী এই অভিযান অব্যাহত থাকবে।

আটককৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana