মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

টেকনাফের হ্নীলায় কে সেই রহস্যময়ী টিকটক নারী?

টেকনাফের হ্নীলায় কে সেই রহস্যময়ী টিকটক নারী?

টেকনাফের হ্নীলায় কে সেই রহস্যময়ী টিকটক নারী?

নিজস্ব প্রতিবেদক, টেকনাফ::

সামাজিক যোগাযোগমাধ্যম টিকটক ব্যবহার করে দেশের বিভিন্ন পেশাজীবি মানুষ কে আকৃষ্ট করে পরের সংসার বা দাম্পত্য জীবনে আগুন ঢালছে কিছু নষ্ট মহিলা। বাংলাদেশ ও প্রবাসে বসবাসরত তরুণদের মধ্যে বেশ জনপ্রিয় একটি যোগাযোগমাধ্যম টিকটক। বিশেষ করে রক্ষণশীল পরিবারের নারীরা এটি ব্যবহার করে বিভিন্ন ইস্যুতে কথা বলে থাকেন পর পুরুষের সাথে। এভাবে প্রেমের ফাঁদে ফেলে অনেক মহিলার সুখের সংসারে আগুন ঢালছে কতিপয় “টিকটক মহিলা”। এমন এক টিকটকার মহিলার সন্ধান পাওয়া গেছে টেকনাফের হ্নীলায়।

অভিযোগ পাওয়া গেছে,
টেকনাফ উপজেলার ক্রাইমজোন খ্যাত হ্নীলার রঙ্গিখালী,উলুচামরীর ও লেচুয়াপ্রাং এর মাদক কারবারী,ডাকাতদের ইয়াবা ও অস্ত্র জমাদার হিসাবে জনশ্রুতি রয়েছে রহস্যময়ী এই নারীর। হ্নীলা লেচুয়াপ্রাং এর “শিফা মনি” নামক এই রহস্যময়ী নারী সামাজিক যোগাযোগমাধ্যম টিকটক ব্যবহার করে এলাকার শীর্ষ কারবারীদের মন আকৃষ্ট করে তাদের সাথে প্রকাশ্যে অনৈতিক কাজ করছে বলেও অভিযোগ ওঠেছে । উক্ত নারী মাদক কারবারীদের আস্থাভাজন হিসাবে মাদকের চালান নিয়ে কক্সবাজার, চট্টগ্রাম, ঢাকাসহ দেশের বিভিন্ন আনাচে-কানাচে সময়ে অসময়ে চলে যায় বলে অভিযোগ ওঠেছে।

আবার এলাকায় এসে স্থানীয় কারবারী ও ডাকাতদের সাথে মাদকের আড্ডায় মিলিত হয়। সুন্দরী এই রহস্যময় রমণীর এমন হীন কর্মকান্ডে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে। পর পুরুষের সাথে অবাধে মেলামেশার ফলে অনেক যুবক উক্ত নারীর পরকীয়ায় আসক্ত হয়ে সংসার,দাম্পত্য জীবন তছনছ হওয়ার পথে বলে জানালেন স্থানিয়রা। তার এই অপকর্মে বাধা দিলে হুমকি ধমকিও আসে অজ্ঞাত মহল থেকে। কেউ সংবাদ লিখলে কলাকৌশলে ম্যানেজ করে মাদক মার্কা খদ্দের দিয়ে। নাম প্রকাশে অনিচ্ছুক এক গৃহবধূ জানায়, এই মহিলার কারণে এলাকায় ২-৩ টি শান্তির সংসার ভেঙে যাওয়ার পথে। স্থানীয় জনপ্রতিনিধি জানায়,এই চরিত্রহীন মহিলার ব্যাপারে সামাজিক ভাবে বহুবাধা দেয়া হয়েছে।

স্থানীয়রা জানায়, এই মহিলা এলাকায় যেন এক প্রকার মিনি পতিতালয় খুলেছে। সে নারী হিসাবে তাকে বাধা দিতেও গেলেও নানা সমস্যা হওয়ার সম্ভাবনা থাকায় কিছু করা যাচ্ছে না বলে জানান তারা।
এদিকে শিফা মনি’র বক্তব্য জানতে তার মুঠোফোনে যোগাযোগ করা হলে সংযোগ দেয়া সম্ভব হয়নি। তবে তার পরিবার জানায়, শিফার বিরুদ্ধে আনিত অভিযোগ সত্য নয়। সে টিকটক করলেও অশ্লীল কিছু করে বলে আমাদের জানা নেই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana