শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:১৪ অপরাহ্ন
শিরোনাম :
হাজীদের জন্য মক্কায় নির্মিত হচ্ছে বিশ্বের বৃহত্তম হোটেল ইতিহাসের পুনরাবৃত্তি করে দাপটে জয়ে ফাইনালে পাকিস্তান ক্যান্সার ও হার্ট অ্যাটাকের ঝুঁকি কমায় জলপাই জানুয়ারির মধ্যে অনুমোদন না হলে ১৫০ আসনে ইভিএম যন্ত্র ব্যবহার করা সম্ভব নয় সরকারি কর্মকর্তাদের সব ধরণের বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা উখিয়ার কুতুপালং ৪ নং রোহিঙ্গা ক্যাম্প এর ট্রানজিট সেন্টারে দুর্বৃত্তের গুলিঃ অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন সাইফুল এইচএসসির প্রশ্নে ‘সাম্প্রদায়িক উস্কানি’! মন্ত্রী বললেন ‘দুঃখজনক নতুন পোশাকে মাঠে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বাহিনী টেকনাফে ৫ সন্তানের জননীকে মারধরের ঘটনায় আত্মহত্যা রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএন ও জেলা পুলিশের ’রুট আউট’ অভিযানে গ্রেফতার ৪১

টেকনাফের ৩ ইউনিয়নের নবনির্বাচিত সদস্য ও মহিলা সদস্যদের শপথ অনুষ্টান সম্পন্ন

  • আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১, ৯.১২ পিএম
  • ৪৯৪ বার পঠিত

টেকনাফের ৩ ইউনিয়নের নবনির্বাচিত সদস্য ও সদস্যদের শপথ সভা অনুষ্ঠিত

মোঃ আশেক উল্লাহ ফারুকী টেকনাফ::
ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ টেকনাফ সদর.হ্নীলা ও সাবরাং. ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সদস্যবৃন্দের শপথ গ্রহণ অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করাবেন. অনুষ্ঠানের সভাপতি টেকনাফ উপজেলা নির্বাহি অফিসার পারভেজ চৌধুরী।

১৩ অক্টোবর দুপুর ৩ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সূরা আনকাবুত থেকে অর্থসহ কোরআান তেলাওয়াত করেন.টেকনাফ এজাহার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও সিনিয়র সাংবাদিক মোঃ আশেক উল্লাহ ফারুকী। উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার নুরুল আফসার এর সঞ্চালনায় বক্তব্য রাখেন. প্রধান ও বিশেষ অতিথি সাবেক সাংসদ আবদুর রহমান বদি ও উপজেলা চেয়ারম্যান নুরুল আলম। আমন্ত্রিত অতিথি জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শফিক মিয়া. নবনির্বাচিত হ্নীলা ইউনিয়নের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী. টেকনাফ সদর ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া ও সাবরাং ইউনিয়নের চেয়ারম্যান নুর হোসেন। উপস্থিত ছিলেন. উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার আখতার মিলি সহ. উপজেলা সরকারি বিভিন্ন দপ্তরে কর্মকর্তা. শিক্ষক জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ। পরে আমন্ত্রিত অতিথি হ্নীলা. সাবরাং ও টেকনাফ সদর ইউনিয়নের নবনির্বাচিত সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের উপজেলা নির্বাহি অফিসার শপথ বাক্য পাঠ করান এবং পরে তাদের ফুলের তোড়া দিয়ে বরণের মধ্য দিয়ে উপদেশ মূলক বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

banglawebs999991
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs