বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
টেকনাফের ৩ ইউনিয়নের নবনির্বাচিত সদস্য ও মহিলা সদস্যদের শপথ অনুষ্টান সম্পন্ন

টেকনাফের ৩ ইউনিয়নের নবনির্বাচিত সদস্য ও মহিলা সদস্যদের শপথ অনুষ্টান সম্পন্ন

টেকনাফের ৩ ইউনিয়নের নবনির্বাচিত সদস্য ও সদস্যদের শপথ সভা অনুষ্ঠিত

মোঃ আশেক উল্লাহ ফারুকী টেকনাফ::
ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ টেকনাফ সদর.হ্নীলা ও সাবরাং. ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সদস্যবৃন্দের শপথ গ্রহণ অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করাবেন. অনুষ্ঠানের সভাপতি টেকনাফ উপজেলা নির্বাহি অফিসার পারভেজ চৌধুরী।

১৩ অক্টোবর দুপুর ৩ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সূরা আনকাবুত থেকে অর্থসহ কোরআান তেলাওয়াত করেন.টেকনাফ এজাহার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও সিনিয়র সাংবাদিক মোঃ আশেক উল্লাহ ফারুকী। উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার নুরুল আফসার এর সঞ্চালনায় বক্তব্য রাখেন. প্রধান ও বিশেষ অতিথি সাবেক সাংসদ আবদুর রহমান বদি ও উপজেলা চেয়ারম্যান নুরুল আলম। আমন্ত্রিত অতিথি জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শফিক মিয়া. নবনির্বাচিত হ্নীলা ইউনিয়নের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী. টেকনাফ সদর ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া ও সাবরাং ইউনিয়নের চেয়ারম্যান নুর হোসেন। উপস্থিত ছিলেন. উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার আখতার মিলি সহ. উপজেলা সরকারি বিভিন্ন দপ্তরে কর্মকর্তা. শিক্ষক জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ। পরে আমন্ত্রিত অতিথি হ্নীলা. সাবরাং ও টেকনাফ সদর ইউনিয়নের নবনির্বাচিত সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের উপজেলা নির্বাহি অফিসার শপথ বাক্য পাঠ করান এবং পরে তাদের ফুলের তোড়া দিয়ে বরণের মধ্য দিয়ে উপদেশ মূলক বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana