মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:৩১ অপরাহ্ন
শিরোনাম :
হাজীদের জন্য মক্কায় নির্মিত হচ্ছে বিশ্বের বৃহত্তম হোটেল ইতিহাসের পুনরাবৃত্তি করে দাপটে জয়ে ফাইনালে পাকিস্তান ক্যান্সার ও হার্ট অ্যাটাকের ঝুঁকি কমায় জলপাই জানুয়ারির মধ্যে অনুমোদন না হলে ১৫০ আসনে ইভিএম যন্ত্র ব্যবহার করা সম্ভব নয় সরকারি কর্মকর্তাদের সব ধরণের বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা উখিয়ার কুতুপালং ৪ নং রোহিঙ্গা ক্যাম্প এর ট্রানজিট সেন্টারে দুর্বৃত্তের গুলিঃ অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন সাইফুল এইচএসসির প্রশ্নে ‘সাম্প্রদায়িক উস্কানি’! মন্ত্রী বললেন ‘দুঃখজনক নতুন পোশাকে মাঠে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বাহিনী টেকনাফে ৫ সন্তানের জননীকে মারধরের ঘটনায় আত্মহত্যা রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএন ও জেলা পুলিশের ’রুট আউট’ অভিযানে গ্রেফতার ৪১

টেকনাফে করোনাকালিন সময়ে ১হাজার গরীব পরিবারকে চাল বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করলেন হাফেজ এনামুল হাসান

  • আপডেট টাইম : শনিবার, ৮ মে, ২০২১, ১১.১৮ পিএম
  • ৬৯১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক::                            করোনাকালিন অসহায় খেটে খাওয়া মানুষের খাদ্য সংকট দুরিভূত করার প্রয়াস হিসাবে,টেকনাফ পৌরসভার আওতাধীন পুরান পল্লান পাড়া ২নং ওয়ার্ডের পুরান পল্লান পাড়ায় ১০০০ গরীব পরিবারকে নিজস্ব অর্থায়নে চাল বিতরণ করে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন জনদরদী হাফেজ এনামুল হাসান। তিনি আলহাজ্ব হাফেজ মৌঃ আবু বক্করের সুযোগ্য পুত্র ও ডিজিটাল যুব উন্নয়ন সমবায় সমিতির অপরাজিত সভাপতি, দানভীর ও সমাজসেবক হাফেজ এনামুল হাসান মাতব্বর সবসময় এলাকার আপামর জনসাধারণের সুখদুঃখে তাদের সাথে থেকে মানবসেবামূলক কাজ করে যাচ্ছেন ও জনসেবায় অপ্রতুল অবদান রাখা এক ব্যক্তি। সবসময় তার দেওয়া ওয়াদা থেকে সেই বিন্দুমাত্রও পিছপা হননি। সে সবসময় মানুষের সেবা করতে ভালবাসে। তারই ধারাবাহিকতায় সে আজ ৭ মে’২১ ইংরেজী রোজ শুক্রবার পুরান পল্লান পাড়ার ১০০০ গরীব অসহায় পরিবারকে ১০ কেজি করে চাল দিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র কোহিনূর আক্তার, বন্দরের বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ ফারুকসহ আরও অনেকে। চাল নিতে আসা অনেক গরীব পুরুষ-মহিলারা বলেন, হাফেজ এনামুল হাসান আগেও সবসময় সুখেদুঃখে আমাদের খবরাখবর রাখেন।
আরও কয়েকজনে বলেন, এনামকে মানুষে ভালবাসে বলে সে জীবনে প্রথমবার কাউন্সিলর প্রার্থী হয়ে যেটা দেখিয়েছে সেটা স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। যেখানে এলাকার জনগণ তাকে ৬৯৬ ভোট দিয়েছেন। পুরো পৌরসভার মধ্যে একমাত্র সে ছাড়া কোন কাউন্সিলর প্রার্থী এত ভোট পেয়ে দ্বিতীয় স্থান হয়নি। তাই তাকে গণহারে ভোট দেওয়ার সেই স্মৃতি আমরা কখনও ভুলতে পারবনা। তাই আগামী নির্বাচনে ভোট দিয়ে তাকে বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত করব ইনশাআল্লাহ। কাউন্সিলর প্রার্থী হাফেজ এনামুল হাসানের কাছে জানতে চাইলে পরম করুণাময় সৃস্টিকর্তা আল্লাহ তা’য়ালার প্রতি লাখো কোটি শুকরিয়া জ্ঞাপন করে বলেন, আমার আশা হচ্ছে সবসময় গরীব দুঃখী মানুষের পাশে থাকা। তাই আমি যতদিন বেচে থাকব ততদিন গরীব মানুষের উন্নয়নে তাদের পার্শ্বে থেকে কাজ করে যাব ইনশাহআল্লাহ। আমি সকলের কাছে দোয়া কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

banglawebs999991
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs