শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
টেকনাফে পৃথক অভিযানে ইয়াবাসহ রোহিঙ্গা আটক ; অপহৃত ভিকটিম উদ্ধার

টেকনাফে পৃথক অভিযানে ইয়াবাসহ রোহিঙ্গা আটক ; অপহৃত ভিকটিম উদ্ধার

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে পৃথক অভিযানে ইয়াবাসহ একজন রোহিঙ্গাকে আটক করা হয়েছে। অপরদিকে অপহৃত এক শিশুকে উদ্ধার করা হয়েছে।

সুত্র জানায়,২০ ফেব্রুয়ারী (শনিবার) সকাল পৌনে ১১টারদিকে ১৬এপিবিএন পুলিশ ব্যাটালিয়নের জাদিমোরা ক্যাম্পের এসআই বিশ^ নাথ সাহা গোপন সংবাদের ভিত্তিতে সর্ঙ্গীয় ফোর্স নিয়ে টেকনাফের ২৭নং জাদিমোরা রোহিঙ্গা ক্যাম্পের অ-বব্লকের পুরাতন দোতলা মসজিদের পশ্চিমের মেইন রাস্তায় কামালের টং দোকানের সামনে হতে ২০লক্ষ টাকা মূল্যমানের ১০হাজার পিস ইয়াবাসহ ব্লক-অ/২ এর বাসিন্দা মোঃ করিম উল্লাহর পুত্র মোঃ শাহালাম(১৯) কে আটক করে।
এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবাসহ ধৃত রোহিঙ্গা মাদক কারবারীকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

অপরদিকে দুপুর ৩টারদিকে নয়াপাড়া ক্যাম্পের এপিবিএন পুলিশ সদস্যরা লেদা ২৪নং রোহিঙ্গা ক্যাম্পের বøক-এ/৫০ এর রোম নং-১৫০৮ এর বাসিন্দা জাফর আলমের অভিযোগের ভিত্তিতে টাওয়ারের পাশে রাস্তার উপর বিশেষ অভিযান পরিচালনা করে অপহৃত মোঃ রাসেল খাঁন (৭) কে উদ্ধার করে। পরে উদ্ধারকৃত ভিকটিমকে পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, গত ১৬ফেব্রুয়ারী (মঙ্গলবার) বিকাল ৩টারদিকে কয়েকজন অজ্ঞাতনামা দুস্কৃতকারীরা অপহরণ করে নিয়ে যায়। অপহৃতের পরিবার উদ্ধারের সহযোগিতা চেয়ে আবেদন করলে বিভিন্ন স্থানে অভিযানের পর লেদা টাওয়ার এলাকা থেকে উদ্ধার করতে সক্ষম হয়।

কক্সবাজার ১৬ এপিবিএন পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক এসপি মোঃ তারিকুল ইসলাম তারিক এই অভিযান দ্বয়ের সত্যতা নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana