Logo
শিরোনাম :
কুরবানীর গুরুত্বপূর্ণ ৪১টি ফাযায়েল ও মাসায়েল: মুফতি আমিমুল ইহসান কুরবানির সাথে আকীকা করা যাবে কি? এবার হজে অংশ নিচ্ছেন ৬০ হাজার মুসল্লি পবিত্র হজ্বের আনুষ্টানিক যাত্রা শুরু: তাওয়াফ পর্ব শেষে মিনায় হাজিরা ফিলিস্তিনিদের আহ্বানে সাড়া দিল বার্সেলোনা, ইসরাইল সফরকে ‘না’ মেসিদের লেবাননে হিজবুল্লাহর কাছে দেড় লাখ ক্ষেপণাস্ত্র, উৎকণ্ঠায় ইসরাইল! আবার লকডাউন দিলে ২ কোটি পরিবারকে মাসে ১০ হাজার টাকা করে দিতে হবে হোয়াইক্যং এর উনছিপ্রাং এলাকা হতে ইয়াবাও বিয়ার উদ্ধারের ঘটনা তদন্তের দাবী এলাকাবাসীর লোক-দেখানো কোরবানি গ্রহণযোগ্য নয় শহরের কলাতলী জামান সী হাইটস রিসোর্ট দ্বন্দ্ব গড়াচ্ছে ঝুঁকির পথে

টেকনাফে স্বশস্ত্র দূবৃর্ত্তের গুলিতে এক ব্যক্তি আহত

রহমত উল্লাহ,টেকনাফ : টেকনাফে জমি বিরোধে পূর্ব শত্রুতার জেরধরে স্বশস্ত্র গ্রুপের সদস্যরা এলোপাতাড়ি ছুরিকাঘাত ও গুলিবর্ষণ করে এক ব্যক্তিকে গুরুতর আহত ও রক্তাক্ত করেছে। আহত ব্যক্তিকে আশংকাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয়রা জানায়,২০ফেব্রুয়ারী (শনিবার) বিকাল সাড়ে ৫টারদিকে টেকনাফ মৌলভী পাড়ার দক্ষিণ সীমান্ত এবং সাবরাং সিকদার পাড়ার উত্তর-পূর্ব সীমান্তে স্থানীয় হোছন আহমদের পুত্র মোহাম্মদ ফারুক (৩০) এবং মৌলভী আব্দুল গফুরের পুত্র মোহাম্মদ রাসেল (২৮) এর নেতৃত্বে ৫/৬ জনের স্বশস্ত্র একটি গ্রæপ মুখোমুখী হয়। এতে এক পর্যায়ে রাসেল গং ফারুক (৩৫) কে উপর্যুপরি ছুরিকাঘাত করে এবং এক পর্যায়ে ফারুক পালিয়ে যাওয়ার জন্য চাইলে গুলিবর্ষণ করে মাটিতে ফেলে দেয়। গুলির শব্দ ও লোকজনের হৈ চৈ শুনে লোকজন জড়ো হয়ে গুলিবিদ্ধ ও রক্তাক্ত ফারুককে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়।

এই ঘটনার খবর পেয়ে সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেনসহ লোকজন এক নজর দেখতে যান। তিনি জানান, জমি-জমা বিরোধের জেরধরে এই জাতীয় ঘটনার সুত্রপাত বলে ধারণা করা হচ্ছে।
হাসপাতালে আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার রেফার করা হয়েছে।
এই ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) মোঃ আব্দুল আলিম বলেন,এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। #


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Developed By Banglawebs