1. banglahost.net@gmail.com : rahad :
  2. teknafnews24@gmail.com : tahernaeem :
টেকনাফে স্বশস্ত্র দূবৃর্ত্তের গুলিতে এক ব্যক্তি আহত - Teknaf News24
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রোহিঙ্গা দুর্বৃত্তের গুলিতে ৬ রোহিঙ্গা নিহত মণ্ডপে কুরআন রাখার কথা ‘স্বীকার করেছে’ ইকবাল দৈনিক কক্সবাজার ৭১ কার্যালয়ে খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্টিত রোহিঙ্গা ও আটকে পড়া পাকিস্তানিরা বাংলাদেশের বোঝা: প্রধানমন্ত্রী প্রাথমিক-ইবতেদায়ি সমাপনী পরীক্ষা হচ্ছে না! বাংলাদেশ কোনো ধর্ম ব্যবসায়ী-মৌলবাদীর আস্তানা হতে পারে না- তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী উখিয়ার ৫ ইউনিয়নে ৩৯২ প্রার্থীর মনোনয়ন জমা টেকনাফে প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর হোয়াইক্যং বাজার ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির নির্বাচনে হানিফ সভাপতি,মুর্শেদ সম্পাদক নির্বাচিত আইসের চালান ধরা পড়লে টাকা দিতে হয় না মিয়ানমারে

টেকনাফে স্বশস্ত্র দূবৃর্ত্তের গুলিতে এক ব্যক্তি আহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৫৪ বার পঠিত

রহমত উল্লাহ,টেকনাফ : টেকনাফে জমি বিরোধে পূর্ব শত্রুতার জেরধরে স্বশস্ত্র গ্রুপের সদস্যরা এলোপাতাড়ি ছুরিকাঘাত ও গুলিবর্ষণ করে এক ব্যক্তিকে গুরুতর আহত ও রক্তাক্ত করেছে। আহত ব্যক্তিকে আশংকাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয়রা জানায়,২০ফেব্রুয়ারী (শনিবার) বিকাল সাড়ে ৫টারদিকে টেকনাফ মৌলভী পাড়ার দক্ষিণ সীমান্ত এবং সাবরাং সিকদার পাড়ার উত্তর-পূর্ব সীমান্তে স্থানীয় হোছন আহমদের পুত্র মোহাম্মদ ফারুক (৩০) এবং মৌলভী আব্দুল গফুরের পুত্র মোহাম্মদ রাসেল (২৮) এর নেতৃত্বে ৫/৬ জনের স্বশস্ত্র একটি গ্রæপ মুখোমুখী হয়। এতে এক পর্যায়ে রাসেল গং ফারুক (৩৫) কে উপর্যুপরি ছুরিকাঘাত করে এবং এক পর্যায়ে ফারুক পালিয়ে যাওয়ার জন্য চাইলে গুলিবর্ষণ করে মাটিতে ফেলে দেয়। গুলির শব্দ ও লোকজনের হৈ চৈ শুনে লোকজন জড়ো হয়ে গুলিবিদ্ধ ও রক্তাক্ত ফারুককে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়।

এই ঘটনার খবর পেয়ে সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেনসহ লোকজন এক নজর দেখতে যান। তিনি জানান, জমি-জমা বিরোধের জেরধরে এই জাতীয় ঘটনার সুত্রপাত বলে ধারণা করা হচ্ছে।
হাসপাতালে আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার রেফার করা হয়েছে।
এই ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) মোঃ আব্দুল আলিম বলেন,এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। #

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs