শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
টেকনাফে ১০১ মানসিক রোগীদের খাবার ও শীতবস্ত্র বিতরণ

টেকনাফে ১০১ মানসিক রোগীদের খাবার ও শীতবস্ত্র বিতরণ

সেবা ও মানবতা বোধ জাগ্রত করে বিবেক, মানুষের কল্যাণে উজ্জীবিত হোক আবেগ” এই শ্লোগানকে সামনে রেখে কক্সবাজারের টেকনাফে ১০১ জন মানসিক রোগীদের খাবার ও শীতবস্ত্র বিতরণের মধ্য দিয়ে মানসিক রোগীদের তহবিল (মারোত) এর চতুর্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের সাবরাং জিরো পয়েন্ট এলাকায় এ উপলক্ষে একটি সভা অনুষ্ঠিত হয়েছে।
সংগঠনের সভাপতি আবু সুফিয়ানের সভাপতিত্বে মারোতের প্রধান উপদেষ্টা টেকনাফ সরকারি কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সন্তোষ কুমার শীলের সঞ্চালনায় প্রধান অতিথি টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ সাইফুল ইসলাম। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক টিটু চন্দ্র শীল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) সিফাত বিন রহমান, মেডিকেল কর্মকর্তা চিকিৎসক প্রণয় রুদ্র, চ্যানেল ২৪ জেলা প্রতিনিধি নুপা আলম, কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক দৈনন্দিন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক শফিউল আলম , দৈনিক প্রথম আলোর টেকনাফ প্রতিনিধি গিয়াস উদ্দিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana