Logo
শিরোনাম :
জালিয়া পাড়ায় নিজ তহবিল থেকে ঈদ উপহার দিলেন পৌর সম্ভাব্য মেয়র পদপ্রার্থী আব্দুস শুক্কুর সিআইপি হোয়াইক্যংয়ের উনছিপ্রাংএ ভিটেবাড়ির সীমানা নিয়ে সংঘর্ষ : ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে ৮জনকে কুপিয়ে মারাত্বক জখম! শবে কদর কি? তা নিয়ে জরুরি কিছু কথা কোরআন আমাদের পার্থিব শান্তির পাশাপাশি আখিরাতে মুক্তির পথ দেখায় আল-আকসায় ইসরাইলি হামলার নিন্দা জানিয়েছে যেসব দেশ পুলিশের এপিসিতে আগুন দেওয়ার মূলহোতা গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার টেকনাফের কলেজ ছাত্র তৌকিরের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি টেকনাফে করোনাকালিন সময়ে ১হাজার গরীব পরিবারকে চাল বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করলেন হাফেজ এনামুল হাসান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও জলিলের ব্যাখ্যা মাওলানা মামুনুল হককে আদালতে তোলা হবে আজ, নিরাপত্তা জোরদার

টেকনাফ টাইমস ও টেকনাফ টুডে র প্রকাশিত সংবাদের প্রতিবাদ

টেকনাফ টাইমস ডটনেট টেকনাফ টুডে র প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ১১ অক্টোবর টেকনাফের অনলাইন নিউজ পোর্টাল টেকনাফ টাইমস ডটনেট ও টেকনাফ টুডে র “হোয়াইক্যং এ প্রবাসীর জমি দখলে নিতে যুবলীগ নেতা অপতৎপরতা” শিরোনামে প্রকাশিত সংবাদটির আমার দৃষ্টিগোচর হয়েছে। উক্ত সংবাদে আমাকে জড়িয়ে যেসব কেচ্ছা-কাহিনী রটানো হয়েছে তা শাক দিয়ে মাছ ঢাকা ছাড়া আর কিছুই নয়। আমি প্রকাশিত মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যমুলক সংবাদের তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানাচ্ছি। আমি একজন রাজনীতিবীদ আওয়ামী রাজনীতির সাথে দীর্ঘদিন থেকে সক্রিয় রয়েছি।  এলাকাবাসীর সহযোগিতা নিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি প্রার্থী হওয়ার বিষয়ে আমার জনপ্রিয়তা নষ্ট করার জন্য প্রকৃতপক্ষে একটি মাদক ও চোরাচালানী চক্র সাংবাকি ভাইদের মিথ্যা তথ্য দিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। 

সামনে নির্বাচনকে কেন্দ্র করে এলাকায় আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এই চিহ্নিত কুচক্রি মহল অপ প্রচার চালাচ্ছে। সংবাদে আরেক অংশে আমার বিরুদ্ধে ইয়াবা সম্পৃক্ততার অভিযোগ সহ মাদক,অস্ত্র,হত্যাসহ একাধিক মামলা রয়েছে বলে উল্লেখ করা হয়েছে। যা সত্য নয়,মিথ্যা।  উল্লেখিত তথাকথিত প্রবাসী রমজান আলী হচ্ছে একজন ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধে (রমজান আলী) গত ১৮/০৫/২০১৭ হোয়াইক্যং বিজিবি চেক পোষ্টে প্রায় দুই হাজার ইয়াবা সহ হাতে নাতে ধরা পড়ার প্রমাণ রয়েছ। যার টেকনাফ মডেল থানার মামলা নং-৪৯। তারিখ-১৮.০৫.১৭। তার বিরুদ্ধে ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের এ মামলা হয়। তা ছাড়া ও আরো বিভিন্ন থানায় মাদকের মামলা রয়েছে বলে জনশ্রুতি রয়েছে। উক্ত রমজান ও তার পুত্র দীর্ঘদিন আত্মগোপনে থাকলে ও বর্তমানে এলাকায় আবারো রাম রাজত্ব শুরু করেছে। প্রকাশিত মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যমুলক সংবাদে প্রশাসনসহ কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।
প্রতিবাদকারী: হেলাল উদ্দিন আসিফ। ঝিমংখালী,হোয়াইক্যং,টেকনাফ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Developed By Banglawebs