শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
টেকনাফ পল্লী বিদ্যুৎ কর্মচারীদের উপর হামলা, কথিত সাংবাদিক আমান গ্রেফতার

টেকনাফ পল্লী বিদ্যুৎ কর্মচারীদের উপর হামলা, কথিত সাংবাদিক আমান গ্রেফতার

টেকনাফ পল্লী বিদ্যুৎ কর্মচারীদের উপর হামলা, কথিত সাংবাদিক আমান গ্রেফতার

বার্তা পরিবেশক::

টেকনাফে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মচারীদের উপর হামলার ঘটনায় সাংবাদিক নামধারী আমান উল্লাহ আমানকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী নুরুল ইসলামের ছেলে।

৭ নভেম্বর রবিবার সকাল সাড়ে ৯ টার সময় টেকনাফ সদর ইউনিয়নের উত্তর লম্বরী সুফিয়া মার্কেট এর পূর্ব দিকে রাস্তায় এ ঘটনা ঘটে। এতে সময় পল্লী বিদ্যুৎ সমিতির লাইনম্যান সুমন মল্লিকসহ ৬ জন লেবার আহত হন।

এ ঘটনায় টেকনাফ পল্লী বিদুৎ জেনারেল ম্যানেজার মোঃ আবুল বাশার আজাদ বাদী হয়ে আমান উল্লাহকে প্রধান করে ৫ জনকে এজাহারভুক্ত ৮-৭ জনকে অজ্ঞাত আসামী করে থানায় এজাহার দায়ের করেন।

আসামীরা হলেন-টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী নুরুল ইসলামের ছেলে আমার উল্লাহ প্রকাশ আমান(৩৫) তার ভাই মোঃ সাদ্দাম ( ৩০ ) , ৩। মোঃ ইকবাল ( ২২ )। একই এলাকার আব্দুর রাজ্জাক ( ২৩ )। তার আমান উল্লাহে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া তার ভাই সাদ্দাম একজন মাদক কারবারী। তার বিরোদ্ধে থানায় মাদক মামলা রয়েছে।

বিষয়টি স্বীকার করে টেকনাফ মডেল থানার ওসি হাফিজুর রহমান জানান,’ টেকনাফে পল্লী বিদুৎ কর্মচারীদের উপর হামলাকালে ঘটনাস্থল থেকে আমান উল্লাহ প্রকাশ আমানকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ধৃত ব্যক্তিকে প্রধান করে একটি এজাহার দায়ের করেন। ”

এজাহার সুত্রে জানা গেছে, রবিবার সকালে টেকনাফ জোনাল অফিস , কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির লাইনম্যান সুমন মল্লিক এবং ০৬ জন লেবার সহ টেকনাফ উত্তর লম্বরী এলাকায় রাইট অব ওয়ে , লাইনের পার্শস্থ গাছের ডাল পালা কর্তন কার্যক্রম পরিচালনা করতে গেলে টেকনাফ থানাধীন টেকনাফ সদর ইউনিয়নের উত্তর লম্বরী সাকিনস্থ সুফিয়া মার্কেট এর পূর্ব দিকে রাস্তার পাশে আমান উল্লাহ আমানসহ কয়েকজনের একটি দল সংঙ্গবদ্ধ হয়ে ল্যাইমেন সুমন মল্লিক ও তার সহযোগী ০৬ জন লেবার কে এলোপাতাড়ী ভাবে মারধর করিয়া নীলাফুলা জখম করে এবং তার সাথে থাকা লোকজনদেরকে শারীরিক ভাবে নির্যাতন ও মারধর করে । পরবর্তীতে টেকনাফ থানার পুলিশকে বিয়ষটি অবহিত করিলে থানা পুলিশের টহল টীম দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুমন মল্লিক ও তার সহযোগী অন্যান্যদের উদ্ধার করেন । পরবর্তীতে সুমন মল্লিক কে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স – এ নিয়া চিকিৎসা প্রদান করা হয় । বিবাদীরা পল্লি বিদ্যুতের কর্তব্য কাজে বাধা প্রদান করিয়া পল্লি বিদ্যুতে কর্মরত কর্মচারীসহ তার সহযোগীদের মারধর করিয়া নীলাফুলা জখম করে।

টেকনাফ পল্লী বিদুৎ জেনারেল ম্যানেজার মোঃ আবুল বাশার আজাদ জানান, ‘সরকারী কাজে বাঁধা এবং হামলার ঘটনায় থানায় একটি এজাহার দায়ের করেছি। এ ঘটনায় প্রধান আসামী আমান উল্লাহকে গ্রেফতার করেছে পুলিশ।”

এদিকে স্থানীয়রা জানান, ২০১৭ সালে আগস্ট মাসে টেকনাফ সদর ইউনিয়নের লেঙ্গুরবিল গ্রামের নিজ বাড়ীর সংলগ্ন দোকানের সামনে ইয়াবা পাচারের খবরে পুলিশ অভিযান চালিয়ে ২ হাজার পিস ইয়াবা ও নগদ আড়াই লাখ টাকাসহ ইয়াবা ব্যবসায়ী কলেজ ছাত্র সাদ্দাম হোসেনকে গ্রেফতার করেছিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana