বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
টেকনাফ পৌরসভায় টিসিবি’র পন্য বিক্রি উদ্বোধন করলেন ইউএনও পারভেজ চৌধুরী

টেকনাফ পৌরসভায় টিসিবি’র পন্য বিক্রি উদ্বোধন করলেন ইউএনও পারভেজ চৌধুরী

টেকনাফ পৌরসভায় টিসিবি’র পন্য বিক্রি উদ্বোধন করেন ইউএনও পারভেজ চৌধুরী

মোঃ আলমগীর, টেকনাফ :::
গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ১.কোটি মানুষকে বিশেষ কার্ডের মাধ্যমে টিসিবি’র পন্য বিক্রির করা হবে। আজ তারোই ধারাবাহিকতায় ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) বাণিজ্য মন্ত্রণালয়ের উদ্যোগে টিসিবি’র পন্যের শুভ উদ্বোধন করা হয়েছে টেকনাফ পৌরসভা প্রাঙ্গনে।

রবিবার বিকাল ৩টায় টেকনাফ পৌরসভায় টিসিবি’র ৯১১ জন কার্ডধারি পরিবারের মধ্যে তৈল ২.লিটার চিনি ২.কেজি, মশুর ডাল ২.কেজি এসব খাদ্য সামগ্রিক ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ টিসিবি বাণিজ্য মন্ত্রণালয়ের উদ্যোগে ট্রাকসেল কার্যক্রম টেকনাফ পৌরসভার মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলামের সভাপতিত্বে শুভ উদ্বোধন করেন টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার ইউএনও পারভেজ চৌধুরী।

উপজেলা অফিসার ইউএনও পারভেজ চৌধুরী বলেন, আমাদের প্রধানমন্ত্রী সব সময় গরীব দুঃখি মানুষের কথা ভাবেন এবং চিন্তা করেন। যে কারণে তিনি দরিদ্র জনগোষ্ঠীর নিকট পবিত্র রমজান মাস উপলক্ষে ভর্তুকি মূল্যে পণ্য সামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছেন।

সারাদেশে ১ কোটি মানুষকে এই পণ্য সামগ্রি দেয়া হবে। এই পণ্য সামগ্রী বিতরণ কার্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করার জন্য আমরা একটি কমিটি করে দিয়েছি। তাদের তত্ত্বাবধানে এই কাজটি সম্পন্ন হবে। আমরা দুই বারে এই পণ্য সামগ্রী বিতরণ করব।

তিনি আরও বলেন, টেকনাফ উপজেলায় ১৫ হাজার ৯৭১ কার্ডধারি পরিবার পাবে এই পন্য সামগ্রী। প্রথম পর্যায় আজ থেকে ২ কেজি ডাল, ২ কেজি চিনি ও ২ লিটার সয়াবিন তৈল বিক্রয় হচ্ছে।

এছাড়া দ্বিতীয় পর্যায় পবিত্র রমজান মাসের মাঝামাঝি সময়ে ২ কেজি ডাল, ২ কেজি চিনি ও ২ লিটার সয়াবিন তৈল ও ২ কেজি ছোলা বিক্রয় হবে। সরকারের এই উদ্যোগ ভালভাবে প্রচারের জন্য আমি গনমাধ্যকে অনুরোধ করব।

প্রধানমন্ত্রী যে মহৎ উদ্দেশ্যে এই পরিকল্পনা নিয়েছেন। এটি যেন সফল হয়। এই ধরণের উদ্যোগের জন্য কক্সবাজার জেলা প্রশাসক এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উদ্বোধনী অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম, ট্যাগ অফিসার সাইদ মোহাম্মদ ইমরান হোসেন, প্যানেল মেয়র-১ মৌলানা মুজিবুর রহমান, প্যানেল মেয়র-২ হাফেজ এনামুল হাসান, প্যানেল মেয়র-৩ আরফা বেগম বি এ, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল্লাহ মনির,
৪.৫.৬ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর লিলি আক্তার, ১নং ওয়ার্ডের কাউন্সিলর দিল মোহাম্মদ ০৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর, পৌর কর্মকর্তা রবিউল ইসলাম সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana