মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
হাজীদের জন্য মক্কায় নির্মিত হচ্ছে বিশ্বের বৃহত্তম হোটেল ইতিহাসের পুনরাবৃত্তি করে দাপটে জয়ে ফাইনালে পাকিস্তান ক্যান্সার ও হার্ট অ্যাটাকের ঝুঁকি কমায় জলপাই জানুয়ারির মধ্যে অনুমোদন না হলে ১৫০ আসনে ইভিএম যন্ত্র ব্যবহার করা সম্ভব নয় সরকারি কর্মকর্তাদের সব ধরণের বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা উখিয়ার কুতুপালং ৪ নং রোহিঙ্গা ক্যাম্প এর ট্রানজিট সেন্টারে দুর্বৃত্তের গুলিঃ অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন সাইফুল এইচএসসির প্রশ্নে ‘সাম্প্রদায়িক উস্কানি’! মন্ত্রী বললেন ‘দুঃখজনক নতুন পোশাকে মাঠে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বাহিনী টেকনাফে ৫ সন্তানের জননীকে মারধরের ঘটনায় আত্মহত্যা রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএন ও জেলা পুলিশের ’রুট আউট’ অভিযানে গ্রেফতার ৪১

টেকনাফ পৌর নির্বাচনে পাড়া-মহল্লায় প্রচার-প্রচারণায় মহিলা কাউন্সিলর প্রার্থী আরফা বেগম এগিয়ে

  • আপডেট টাইম : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১, ১১.৩৮ পিএম
  • ৫৬৭ বার পঠিত

টেকনাফ পৌর নির্বাচনে পাড়া-মহল্লায় প্রচার-প্রচারণায়
মহিলা কাউন্সিলর প্রার্থী আরফা বেগম এগিয়ে

মোঃ আলমগীর, টেকনাফ:::
টেকনাফ পৌরসভার নির্বাচনকে ঘিরে এলাকাজুড়ে উৎসবের আমেজ বিরাজ করছে। মহিলা কাউন্সিলর প্রার্থী আরফা বেগম (বি.এ)’র প্রচার-প্রচারণায় মুখরিত হয়ে উঠেছে পৌর এলাকার ৭.৮ ও ৯নং ওয়ার্ডের পাড়া-মহল্লা। শীতকে উপেক্ষা করে প্রার্থী ও কর্মী-সমর্থকরা ভোটারদের ঘরে ঘরে ভোট প্রার্থনা করার পাশাপাশি উন্নয়নের নানা প্রতিশ্রুতি দিচ্ছেন।

টেকনাফ পৌর এলাকার প্রধান সড়কসহ পাড়া-মহল্লার অলিগলি পোষ্টারে ছেয়ে গেছে। অন্যদিকে দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত টেলিফোন মার্কার সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী আরফা বেগম (বি.এ)’র পক্ষে চলছে মাইকিং। এছাড়াও সকাল থেকে মধ্যরাত পর্যন্ত পথসভা, মতবিনিময় সভা, উঠান বৈঠকে ব্যস্ত সময় পার করছেন মহিলা কাউন্সিলর প্রার্থী আরফা বেগম (বি.এ)।

এদিকে সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের মধ্যে জনগণের মনোনীত আরফা বেগম (বি.এ) প্রচার-প্রচারণায় অনেক এগিয়ে রয়েছেন।

আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য এ নির্বাচনে টেকনাফ পৌর ৭.৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী আরফা বেগম (বি.এ)এ-র পক্ষে ঐক্যবদ্ধভাবে কোমড় বেঁধে নেমেছেন।

প্রতিদিনই মোটরসাইকেল শোভাযাত্রাসহ বিভিন্ন ওয়ার্ডে টেলিফোন মার্কার পক্ষে ভোট চেয়ে মিছিল, মিটিং, পথসভা ও মতবিনিময় সভা করছেন দলের নেতৃবৃন্দ।

ইতোমধ্যেই টেকনাফ পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক সাধারণ সম্পাদক শামসুল আলম, ০৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক টেকনাফ বাজার ব্যবসায়ী মোহাম্মদ আলমগীর, ০৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদ হোসেন ও ৯নং ওয়ার্ডের আওয়ামী লীগ নেতা আব্দুর রহমানসহ নেতৃবৃন্দ টেলিফোন মার্কার পক্ষে গণসংযোগ শুরু করেছেন।

অন্যদিকে এবারের নির্বাচনে পৌরসভার ৭.৮ ও ৯নং ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ২ জন নারী প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। কাউন্সিলর পদপ্রার্থী টেলিফোন মার্কার প্রার্থী আরফা বেগম (বি.এ) উৎসবমুখর পরিবেশে রাত-দিন ভিন্ন ভিন্ন কৌশলে প্রচার-প্রচারণা ও গণসংযোগ করে যাচ্ছেন।

উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর রবিবার টেকনাফ পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। পৌরসভার ৭.৮ ও ৯নং ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৬ হাজার ৩৫ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ৩ হাজার ৭৭ জন এবং নারী ভোটার ২ হাজার ৯৫৮ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

banglawebs999991
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs