সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর
টেকনাফ পৌর নির্বাচনে পাড়া-মহল্লায় প্রচার-প্রচারণায় মহিলা কাউন্সিলর প্রার্থী আরফা বেগম এগিয়ে

টেকনাফ পৌর নির্বাচনে পাড়া-মহল্লায় প্রচার-প্রচারণায় মহিলা কাউন্সিলর প্রার্থী আরফা বেগম এগিয়ে

টেকনাফ পৌর নির্বাচনে পাড়া-মহল্লায় প্রচার-প্রচারণায়
মহিলা কাউন্সিলর প্রার্থী আরফা বেগম এগিয়ে

মোঃ আলমগীর, টেকনাফ:::
টেকনাফ পৌরসভার নির্বাচনকে ঘিরে এলাকাজুড়ে উৎসবের আমেজ বিরাজ করছে। মহিলা কাউন্সিলর প্রার্থী আরফা বেগম (বি.এ)’র প্রচার-প্রচারণায় মুখরিত হয়ে উঠেছে পৌর এলাকার ৭.৮ ও ৯নং ওয়ার্ডের পাড়া-মহল্লা। শীতকে উপেক্ষা করে প্রার্থী ও কর্মী-সমর্থকরা ভোটারদের ঘরে ঘরে ভোট প্রার্থনা করার পাশাপাশি উন্নয়নের নানা প্রতিশ্রুতি দিচ্ছেন।

টেকনাফ পৌর এলাকার প্রধান সড়কসহ পাড়া-মহল্লার অলিগলি পোষ্টারে ছেয়ে গেছে। অন্যদিকে দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত টেলিফোন মার্কার সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী আরফা বেগম (বি.এ)’র পক্ষে চলছে মাইকিং। এছাড়াও সকাল থেকে মধ্যরাত পর্যন্ত পথসভা, মতবিনিময় সভা, উঠান বৈঠকে ব্যস্ত সময় পার করছেন মহিলা কাউন্সিলর প্রার্থী আরফা বেগম (বি.এ)।

এদিকে সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের মধ্যে জনগণের মনোনীত আরফা বেগম (বি.এ) প্রচার-প্রচারণায় অনেক এগিয়ে রয়েছেন।

আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য এ নির্বাচনে টেকনাফ পৌর ৭.৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী আরফা বেগম (বি.এ)এ-র পক্ষে ঐক্যবদ্ধভাবে কোমড় বেঁধে নেমেছেন।

প্রতিদিনই মোটরসাইকেল শোভাযাত্রাসহ বিভিন্ন ওয়ার্ডে টেলিফোন মার্কার পক্ষে ভোট চেয়ে মিছিল, মিটিং, পথসভা ও মতবিনিময় সভা করছেন দলের নেতৃবৃন্দ।

ইতোমধ্যেই টেকনাফ পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক সাধারণ সম্পাদক শামসুল আলম, ০৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক টেকনাফ বাজার ব্যবসায়ী মোহাম্মদ আলমগীর, ০৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদ হোসেন ও ৯নং ওয়ার্ডের আওয়ামী লীগ নেতা আব্দুর রহমানসহ নেতৃবৃন্দ টেলিফোন মার্কার পক্ষে গণসংযোগ শুরু করেছেন।

অন্যদিকে এবারের নির্বাচনে পৌরসভার ৭.৮ ও ৯নং ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ২ জন নারী প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। কাউন্সিলর পদপ্রার্থী টেলিফোন মার্কার প্রার্থী আরফা বেগম (বি.এ) উৎসবমুখর পরিবেশে রাত-দিন ভিন্ন ভিন্ন কৌশলে প্রচার-প্রচারণা ও গণসংযোগ করে যাচ্ছেন।

উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর রবিবার টেকনাফ পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। পৌরসভার ৭.৮ ও ৯নং ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৬ হাজার ৩৫ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ৩ হাজার ৭৭ জন এবং নারী ভোটার ২ হাজার ৯৫৮ জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana