সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম :
মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর
টেকনাফ প্রেসক্লাবে উপজেলা নিবার্হী কর্মকর্তার বিদায় ও বরণ অনুষ্ঠান সম্পন্ন

টেকনাফ প্রেসক্লাবে উপজেলা নিবার্হী কর্মকর্তার বিদায় ও বরণ অনুষ্ঠান সম্পন্ন

*প্রতিটি কাজের ক্ষেত্রে পেয়েছি সাংবাদিকদের অকৃত্রিম ভালবাসা ও সহযোগিতা-বিদায়ী ইউএনও

*সততা ও পেশাদারিত্বের সাথে সকলকে এক হয়ে কাজ করার অনুরোধ-নবাগত ইউএনও’র

নিজস্ব প্রতিবেদক::টেকনাফে প্রেস ক্লাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: পারভেজ চৌধুরীর বিদায় ও নবাগত নির্বাহী কর্মকর্তা মো: কায়সার খসরুর বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৯ মার্চ) বিকালে প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব ছৈয়দ হোছাইন এর সভাপতিত্বে, সাবেক সভাপতি জাবেদ ইকবাল চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে কুরআন তেলাওয়াত করেন মাও: জিয়াউর রহমান জিয়া।

অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও স্বারক প্রদান করেন প্রেস ক্লাবের সিনিয়র কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।

এসময় বিদায় উপজেলা নিবাহী অফিসার পারভেজ চৌধুরী বলেন, সাংবাদিকেরা হচ্ছে সমাজের দর্পণ। দেশ ও সমাজের উন্নয়ননে সৎ ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করা একজন পেশাদার সাংবাদিকের দায়িত্ব। দেশ ও সমাজের স্বার্থে সাংবাদিক ও প্রশাসনিক কর্মকর্তাদের মাঝে সুসম্পর্ক বজায় রেখে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তখনই দেশের ও সামাজের উন্নয়ন তরান্মিত হয়। বিদায়ী বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা আরও বলেন আমি দায়িত্বপালন কালে সব সময় চেষ্টা করেছি মানুষের জন্য কাজ করতে। আর কাজের প্রতিটি ক্ষেত্রে পেয়েছি সাংবাদিকদের অকৃত্রিম ভালবাসা ও সহযোগিতা। এজন্য আমি সবার কাছে কৃতজ্ঞ।

সহকারী কমিশনার (ভুমি) এরফানুল হক চেীধুরী বলেন, সাংবাদিকদের লিখনীর মাধমে অবহেলিত ও বঞ্চিতদের সঠিক তথ্য পাওয়া যায়।

নবাগত উপজেলা নিবাহী অফিসার মোঃ কায়সার খসরু বলেন, সরকারি-বেসরকারী উন্নয়ন নিয়ে সাংবাদিকদের ভুমিকা খুবই প্রয়োজন। তিনি সততা ও পেশাদারিত্বের সাথে সকলকে এক হয়ে কাজ করার অনুরোধ জানিয়ে বলেন বিদায়ী উপজেলা নিবাহী অফিসার পারভেজ চৌধুরীর পদাঙ্ক অনুসরন করে টেকনাফের সার্বিক উন্নয়নের কাজ করবেন বলেও প্রত্যয় ব্যক্ত করেন। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য সাংবাদিক ও সকলের সহযোগিতা কামনা করেন।

অন্যানদের মাঝে আলোচনায় অংশ গ্রহণ করেন সাবেক সহ-সভাপতি মো: আশেক উল্লাহ ফারুকী, সাংবাদিক ফোরামের কার্যকরী সভাপতি মুহাম্মদ জুবাইর, ক্রাইম রিপোটার্স সোসাইটির সভাপতি গিয়াস উদ্দিন ভুলু। আলোচনায় বক্তারা বিদায়ী নির্বাহী অফিসার দায়িত্ব পালনকালে উপজেলা বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভূয়সী প্রশংসা করে তার দীর্ঘায়ু কামনা করেন এবং একজন দক্ষ প্রশাসক হিসেবে তিনি সুচারুরুপে প্রশাসনিক দায়িত্ব করেছেন বলে অভিমত ব্যক্ত করেন। উপস্থিত ছিলেন সাবেক সহ-সভাপতি মো: তাহের নাঈম, যুগ্ম সম্পাদক নুরুল হক, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন রশিদ, দপতর সম্পাদক কায়সার পারভেজ চৌধুরী, অর্থ সম্পাদক আবদুর রহমান, সদ্যস জিয়াউর রহমান, আবদুর রশিদ, টেকনাফ সাংবাদিক ফোরামের সভাপতি আমান উল্লাহ কবির, কার্যকরী সভাপতি মুহাম্মদ জুবাইর, ক্রাইম রিপোটার্স সোসাইটির সাধারন সম্পাদক জিয়াবুল হক, সাংবাদিক নুর হাকিম আনোয়া, মো: শাহিন, আলমগীর, ক্রাইম রিপোটার্স সোসাইটির যুগ্ম সম্পাদক রাহামত উল্লাহ, অর্থ সম্পাদক শামসুদ্দীন,

টেকনাফ সাংবাদিক সমিতির ফরিদুল আলম, সাদ্দাম হোছাইন, টেকনাফ সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক সামী জাবেদ ও মেহেদী হাছান ইমন, সাংবাদিক মোঃ আলমগীর,মোস্তাক আহমদ, শাহ আলম বিপ্লব সহ কর্মরত সকল সাংবাদিক নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana