সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম :
সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর এবার স্বতন্ত্র প্রার্থীর কাছে পরাজিত হয়েছেন মহাজোটের হেভিওয়েট প্রার্থী হাসানুল হক ইনু হোয়াইক্যং পুলিশ ফাড়ির অভিযান: দেশীয় ৩ অস্ত্র উদ্ধার : আটক-২ শরীয়তপুরে নিজেই ঘুরে ঘুরে পোস্টার ব্যানার টাঙাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী!
টেকনাফ প্রেস ক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত

টেকনাফ প্রেস ক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত

টেকনাফ প্রেস ক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি

টেকনাফ প্রেসক্লাব সংস্কার বিষয়ে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

(শুক্রবার) ৯ সেপ্টেম্বর বিকাল ৩ ঘটিকার সময় প্রেসক্লাব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রেস ক্লাবের আহ্বায়ক ও প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ মুহাম্মদ সৈয়দ হোসাইনের সভাপতিত্বে সাবেক প্রেসক্লাবের সভাপতি ইকবাল চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের যুগ্ন আহ্বায়ক ও সাবেক উপদেষ্টা মোঃ আশেক উল্লাহ ফারুকী, সাবেক প্রেসক্লাবের সভাপতি কায়সার হামিদ, সাবেক প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, সাবেক সাধারন সম্পাদক নুরুল করিম, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব মোঃ তাহের নঈম, গোলাম আযম খান, আবদুল্লাহ মনির, নুরুল হক, হুমায়ুন রশীদ,আব্দুর রহমান, ডাক্তার কায়সার পারভেজ চৌধুরী, জিয়া রহমান জিয়া, মোঃ রশিদ, মোহাম্মদ রমজান পটল ও জসিম উদ্দিন টিপু প্রমুখ।

সভা শেষে সকল সদস্যদের সম্মতিক্রমে পাঁচ সদস্যবিশিষ্ট প্রেসক্লাব সংস্কার উপ কমিটি গঠন করা হয়। এছাড়া প্রেসক্লাবের সার্বিক উন্নয়ন ও বিভিন্ন বিষয় নিয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana