Logo

টেকনাফ মডেল থানা পরিদর্শনকালে নবাগত ডিআইজি:চ্ছতা জবাবদিহিতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের আহবান।

টেকনাফ মডেল থানা পরিদর্শনকালে চট্রগ্রাম রেঞ্জের নবাগত ডিআইজি আনোয়ার হোসেন,
স্বচ্ছতা জবাবদিহিতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের আহবান।

টেকনাফে আবারো বেড়ে গেছে মাদক ব্যবসা। যার কারনে টেকনাফ উপজেলায় ইয়াবা ব্যবসায়ীদের নতুন তালিকা করা হবে। কোন মাদক ব্যবসায়ীকে কোন প্রকার ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোঃ আনোয়ার হোসেন।
ডিআইজি আনোয়ার হোসেন বলেন, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশ আইনগত ব্যবস্থা নিবে। মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ী আইনের দৃষ্টিতে দুটিই সমান অপরাধ। এই অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আমরা যেহেতু নতুন মাদক ব্যবসায়ীদের নতুনভাবে তালিকা করে আমরা তাদের বিরুদ্ধে যা যা ব্যবস্থা নেওয়া প্রয়োজন আমরা তাই করব। তালিকা করে ইতোপূর্বে তাদের বিরুদ্ধে কি ধরণের ব্যবস্থা গ্রহণ করা হয়েছিল, কি মামলা আছে, কার কি প্রোফাইল সব কিছু যাচাই করে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ অন্যায় ভাবে কাউকে গ্রেপ্তার করবেনা। গ্রেপ্তারের সু স্পষ্ট কারণ থাকতে হবে। স্বচ্ছতা জবাবদিহিতা ও পেশাদারিত্বের সাথে পুলিশ কে কাজ করার ও নির্দেশ দেন তিনি।
বুধবার (৩০ সেপ্টেম্বর) সকালে টেকনাফ মডেল থানা পরিদর্শন এসে সাংবাদিকদের একথা বলেন ডিআইজি আনোয়ার হোসেন।
এ সময় কক্সবাজারের নবাগত পুলিশ সুপার হাসানুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া-টেকনাফ সার্কেল) শাকিল আহমেদ ও টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাফিজুর রহমানসহ সকল অফিসার ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Developed By Banglawebs