সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম :
সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর এবার স্বতন্ত্র প্রার্থীর কাছে পরাজিত হয়েছেন মহাজোটের হেভিওয়েট প্রার্থী হাসানুল হক ইনু হোয়াইক্যং পুলিশ ফাড়ির অভিযান: দেশীয় ৩ অস্ত্র উদ্ধার : আটক-২ শরীয়তপুরে নিজেই ঘুরে ঘুরে পোস্টার ব্যানার টাঙাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী!
টেকনাফ সাংবাদিক ফোরামের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

টেকনাফ সাংবাদিক ফোরামের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রমজানের শিক্ষা নিয়ে দুর্নীতি, দেশ ও সমাজের অসংগতি, অবহেলিত এলাকা ও উন্নয়ন লেখনীর মাধ্যমে তুলে ধরতে হবে।

ইব্রাহিম মাহমুদ,টেকনাফ:: টেকনাফ সাংবাদিক ফোরামের উদ্যোগে খতমে কোরআন, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
টেকনাফ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মো. ছৈয়দ হোসাইনের রোগমুক্তি, মরহুম সাংবাদিক নজির আহমদ সীমান্ত, মরহুম সাইফুল ইসলাম চৌধুরী ও মরহুম ছলাহ উদ্দিনের ইছালে সওয়াব উপলক্ষে উক্ত আয়োজন করা হয়।
এ উপলক্ষে (২৬ এপ্রিল) বুধবার বিকাল ৪ টায় আলো কমিউনিটি সেন্টারে খতমে কোরান, সাড়ে পাঁচটায় আলোচনা সভা ও ছয়টায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে উপস্থিত কোরান হাফেজ ও সাংবাদিকবৃন্দরা ইফতার করেন।
টেকনাফ সাংবাদিক ফোরাম এর সভাপতি আমান উল্লাহ কবিরের সভাপতিত্বে ও কার্যকরি সভাপতি মাওঃ মুহাম্মদ জুবাইরের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, মো. আশেক উল্লাহ ফারুকী, আবুল কালাম আজাদ, মুহাম্মদ তাহের নঈম, সাইফুল ইসলাম সাইফী, কাইছার পারভেজ চৌধুরী, আবদুস সালাম, আবুল আলী, নুর হাকিম আনোয়ার, আকতার হোসেন হিরু, এম আমান উল্লাহ আমান, আরফাত সানী, সামশু উদ্দীন, জাহাঙ্গীর আলম, শহীদ উল্লাহ, সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক সামী জাবেদ, রিয়াজুল ইসলাম খোকন, ইমন,
মোস্তাক আহমেদ
হাফেজ, ইব্রাহীম মাহমুদ, সাইফুল ইসলাম, এম হাসান, আহমদ শফী, হকার আলী, মাদরাসা শিক্ষক ও কোরআনে হাফেজগন প্রমুখ।
সভায় বক্তারা বলেন, ভিন্নমত নিয়ে সংগঠন অনেক থাকতে পারে। কিন্তু সকল সাংবাদিকরা এক ও অভিন্ন। মরহুম সহকর্মীদের ইছালে সওয়াবের উদ্দেশ্যে খতমে কোরআন ও দোয়া মাহফিল সত্যি প্রশংসাযোগ্য। রমজানের শিক্ষা নিয়ে দুর্নীতি, দেশ ও সমাজের অসংগতি, অবহেলিত এলাকা ও উন্নয়ন লেখনীর মাধ্যমে তুলে ধরতে হবে।
পরে বিশেষ দোয়ায় দেশের শান্তি ও উন্নতি, মরহুম সাংবাদিকদের আত্মার শান্তি এবং সকলের সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত পরিচালনা করেন সাংবাদিক মো. আশেক উল্লাহ ফারুকী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana