Logo
শিরোনাম :
জালিয়া পাড়ায় নিজ তহবিল থেকে ঈদ উপহার দিলেন পৌর সম্ভাব্য মেয়র পদপ্রার্থী আব্দুস শুক্কুর সিআইপি হোয়াইক্যংয়ের উনছিপ্রাংএ ভিটেবাড়ির সীমানা নিয়ে সংঘর্ষ : ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে ৮জনকে কুপিয়ে মারাত্বক জখম! শবে কদর কি? তা নিয়ে জরুরি কিছু কথা কোরআন আমাদের পার্থিব শান্তির পাশাপাশি আখিরাতে মুক্তির পথ দেখায় আল-আকসায় ইসরাইলি হামলার নিন্দা জানিয়েছে যেসব দেশ পুলিশের এপিসিতে আগুন দেওয়ার মূলহোতা গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার টেকনাফের কলেজ ছাত্র তৌকিরের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি টেকনাফে করোনাকালিন সময়ে ১হাজার গরীব পরিবারকে চাল বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করলেন হাফেজ এনামুল হাসান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও জলিলের ব্যাখ্যা মাওলানা মামুনুল হককে আদালতে তোলা হবে আজ, নিরাপত্তা জোরদার

ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে দুই সন্তানের মায়ের আত্মহত্যা

নিজ হাতে সুইসাইড নোট লিখে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন দুই সন্তানের মা, চা শ্রমিক যুবতী। শনিবার দুপুরে হবিগঞ্জের মাধবপুর উপজেলার আখাউড়া সিলেট রেলসেকশনের তেলিয়াপাড়া রেল স্টেশনের কাছে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ উপজেলার সুরমা চা বাগান মাহজিল ডিভিশনের বলরাম সাওতালের স্ত্রী মন্দিরা সাওতাল(৩৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই চা শ্রমিক গৃহবধূ তেলিয়া রেলস্টেশনের কাছে একটি লাল ব্যাগ নিয়ে ঘুরাফেরা করছিল। ওই সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সিলেটগামী আন্তঃনগর পাহাড়িকা ট্রেন তেলিয়াপাড়া আসা মাত্র তিনি ট্রেনের নিচে ঝাঁপ দেন। এতে তার মাথা দেহ থেকে আলাদা হয়ে পড়ে।

মৃত্যুর পর লাল একটি ব্যাগে একটি কাগজে তার সুইসাইড নোটে কিছু ভাঙা ভাঙা লেখা দেখা যায়।

স্থানীয় ইউপি সদস্য লতিফ হোসেন ওই গৃহবধূর লাশ শনাক্ত করে বলেন, সুরমা চা বাগানের মাহজিল ডিভিশনের বলরাম সাওতাল। দুই বছর আগে মাহজিল এলাকার রমেশ মরমুর মেয়ে ঝর্না মরমুর সঙ্গে পরকিয়ার সম্পর্ক করে ঝর্নাকে বিয়ে করেন। ঝর্নাকে বিয়ের পর বলরাম সাওতালের সংসারে দুই সতিনের মধ্যে গৃহ বিবাদ ছিল নিত্যদিনের।

ইউপি সদস্য বলেন, মন্দিরা সাওতাল স্বামী ও সতীনের সংসারে চরম বঞ্চনা ও অবহেলার শিকার হন। হয়তো এ কারণে ক্ষুব্ধ হয়ে তিনি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন।

তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি রেলের উপর হওয়ায় শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশকে ঘটনাটি জানানো হয়েছে। রেলওয়ে পুলিশ এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেবে।

শ্রীমঙ্গল রেলওয়ে থানার ওসি আলমগীর হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Developed By Banglawebs