মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

শিরোনাম :
ফিলিস্তিনের স্বাধীনতাকামীদের ধ্বংসে পদক্ষেপ নিল আর্জেন্টিনা প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গুলিবিদ্ধ! আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপন ও চারা বিতরণ এর শুভ সূচনা  ভারতের সঙ্গে সকল চুক্তি বাতিলের দাবীতে আজ জেলা ইসলামী আন্দোলনের বিক্ষোভ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাব” এর ঈদ পুনর্মিলন ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হোয়াইক্যং ইউনিয়নের নতুন কাজী নিয়োগ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের ৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা আরও তিন বছর বাংলাদেশ থেকে কর্মী নেবে মালয়েশিয়া সেন্টমার্টিন ও ইনানীতে বেনজীরের জমি কাউন্সিলর নুর মোহাম্মদ মাঝুর পিতার ইন্তেকালে জেলা ইসলামী আন্দোলনের শোক ও দোয়া
ড্রাইভিং লাইসেন্স: একইদিনে পরীক্ষা ও বায়োমেট্রিক সেবা চালু

ড্রাইভিং লাইসেন্স: একইদিনে পরীক্ষা ও বায়োমেট্রিক সেবা চালু

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিআরটিএ’র উদ্যোগে গ্রাহক সেবা সহজীকরনের লক্ষ্যে ড্রাইভিং লাইসেন্স প্রার্থীদের একইদিনে পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহণের কার্যক্রম চালু করেছে বিআরটি সার্কেল-৩। 

মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকালে বিআরটিএ উত্তরা ঢাকা মেট্রো-৩ সার্কেল অফিসে এ কার্যক্রম উদ্বোধন করেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের যুগ্ম সচিব মো. আব্দুল মোক্তাদির।

এ সময় তিনি জানান, আজ মঙ্গলবার থেকে রাজধানীর প্রতিটি বিআরটিতে এ প্রক্রিয়া শুরু হচ্ছে। পর্যায়ক্রমে বিভাগীয় ও জেলা পর্যায়েও এটি চালু হবে।

মো. আব্দুল মোক্তাদির বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ড্রাইভিং লাইসেন্স প্রার্থীদের একইদিনে পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহণের সকল কার্যক্রম আজ থেকে শুরু হলো। প্রার্থীদের লাইসেন্স পেতে সহজীকরণ লক্ষ্যে এ কার্যক্রম নেওয়া হয়েছে। যাতে কোনো প্রার্থী লাইসেন্স পেতে বারবার বিআরটিএ অফিসে যেতে না হয়। প্রধানমন্ত্রীর ঘোষণায় দুর্নীতিমুক্ত স্মার্ট বাংলাদেশ গড়তে বিআরটিএ বদ্ধপরিকর। সেলক্ষ্যে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ কাজ করছে।

উদ্বোধন শেষে তিনি এ কার্যক্রম পরিদর্শন করেন এবং লাইসেন্স প্রত্যাশীদের সঙ্গে কথা বলেন। এ সময় সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সিনিয়র সিস্টেম এনালিস্ট শ্যামল রায়, ঢাকা মেট্রো-৩ সার্কেলের উপ-পরিচালক কাজী মো. মোরছালীনসহ অফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।#

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana