মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

দুই হাজার পিস ইয়াবাসহ ‘মাদকসুন্দরী রেশমী’ আটক

দুই হাজার পিস ইয়াবাসহ ‘মাদকসুন্দরী রেশমী’ আটক

কক্সবাজার জেলার সীমান্ত উপজেলা টেকনাফের  হোয়াইক্যংয়ে বিশেষ অভিযান পরিচালনা করে দুই হাজার পিস ইয়াবাসহ এক নারী মাদক কারবারিকে আটক করেছে হোয়াইকং  পুলিশ।
বুধবার (১৯ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টারদিকে হোয়াইক্যং আমতলী পুলিশ ফাঁড়ির সামনে চেকপোস্টে তল্লাশি চালিয়ে রেশমি আক্তার কে ইয়াবাসহ আটক করা হয়েছে।

আটক রেশমি আক্তার উপজেলার হ্নীলা ফুলের ডেইল এলাকার মৃত ফরিদ আহমদের মেয়ে বলে জানা গেছে।

হোয়াইক্যং পুলিশ সূত্রে জানায় , বুধবার বেলা ১১ টার সময় হোয়াইক্যং পুলিশ ফাড়িঁর ইনচার্জ রোকনুজ্জামানের নেতৃত্বে একদল সঙ্গীয় ফোর্সসহ মাদক উদ্ধার, গ্রেপ্তারি পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান ডিউটিকালে সাড়ে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে একজন নারী মাদক কারবারি ইয়াবা নিয়ে হ্নীলা থেকে কক্সবাজারের উদ্দেশ্যে রওয়া দিয়েছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে ফাঁড়ির সামনে চেকপোস্ট স্থাপন করে রেশমি আক্তারকে আটক করা হয়। পরে মহিলা ধারা তল্লাশি করা হলে বোরকার ভেতরে বিশেষ কায়দায় লুকায়িত ২ হাজার পিস ইয়াবা বের করে দেয় এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদ ইয়াবাগুলো তিনি কক্সবাজারে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে বলেও স্বীকার করেন।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ রোকনুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, আটক রেশমির বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় টেকনাফ থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana