বুধবার, ২২ মে ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন

শিরোনাম :
২১ মে যেসব এলাকায় সাধারণ ছুটি ঘোষণা মালয়েশিয়ার শ্রমবাজার নিয়ে সুসংবাদ দিলেন প্রতিমন্ত্রী: মালয়েশিয়ার শ্রমবাজার বন্ধ হবে না বাজারে আসছে নতুন পানীয় প্যালেস্টাইন কোলা মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল
নাইট্যংপাড়ার রাহেদ নিয়ে মিনারার প্রতিবাদ ও ব্যাখ্যা

নাইট্যংপাড়ার রাহেদ নিয়ে মিনারার প্রতিবাদ ও ব্যাখ্যা

মিনারারার প্রতিবাদ ও ব্যাখ্য                               ————————                                  টেকনাফ পৌর সভার ১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ইউনুছ হাজীর পুত্র
রাহেদ হোসাইন কর্তৃক আমার বিরুদ্ধে নানা মিথ্যা তথ্য দিয়ে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে যে প্রতিবাদ দিয়েছে,তা আমার দৃষ্টিগোচর হয়েছে।আমি উক্ত প্রতিবাদের
প্রতিবাদ জানাচ্ছি। প্রতিবাদে রাহেদ হোছাইন নিজেকে সাধু বানানোর চেষ্টা করেছে। যা শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা! সে প্রতিবাদে নিজেকে একজন সৎ ও নিষ্ঠাবান ছেলে, আমার পিতা একজন টেকনাফ পৌরসভার ১নং ওয়ার্ডে সাবেক সফল কাউন্সিলর। মেনে নিলাম সে ভাল এবং ভাল মানুষের ছেলে।
একজ ভাল মানুষ আমাকে শতভাগ বিয়ে করার নিশ্চয়তা দিয়ে, “বিয়ে কবুল বলে” আমার জীবন যৌবন,আমার গচ্চিত টাকা পয়সা সব কিছু ধ্বংস করে,আমার গর্ভের সন্তান নষ্ট করেছে। সেই ব্যাক্তি কি করে ভাল মানুষ হয়? আমাকে বিয়ে করে আমার বাড়িতে রাত্রিযাপন করার বিষয় তার পিতা-মাতা,এলাকার প্রতিবেশী সকলেই কমবেশী জানে।

রাহেদ প্রতিবাদে আরো উল্লেখ করেছে, আমি নাকি প্রভাবশালী চক্রের ইন্দনে এ সব করছি। তার বাবার জনপ্রিয়তা দেখে নাকি ঈর্ষান্বিত হয়ে এ সব করছে। আমি কারো কথায় কারো ইশারায় এসব করছিনা। আমি আমার রাহেদ এর প্রতারণার বিচারের জন্য যে খানে যেতে হয় যাবো। এতে কারো ইন্ধন থাকার প্রশ্নই বা কেন আসবে?

তার পিতা এত ভাল মানুষ যে,আমার স্বামী রাহেদ কে আমার বাড়িতে আমার সাথে ঘুমানো অবস্থায় টেনে হেছড়ে নিয়ে গেল, সে কি রাহেদ কে দেখেনি আমার সাথে সংসার করতে? এক কথায় তার পিতার অগোচরে কিছুই হয়নি। জেনে শুনেও তার পিতা পুত্রের এ বিচার টা করেনি কেন?

রাহেত ভাল মানুষ? খারাপ কিছুর সাথে জড়িত ছিলনা? আমার প্রশ্ন, সে আমাকে স্ত্রী হিসাবে মেনে নিয়ে কক্সবাজার,বান্দারবানে অসংখ্যবার কি রাত্রিযাপন করেনি? উক্ত ভাল মানুষ ইয়াবা/মাদক সহ চট্রগ্রামে ডিবি পুলিশের হাতে ধরা পড়েনি? একজন মাদককারবারী হিসাবে কারাভোগ করেনি? তবু সে ভাল মানুষ? আমি খারাপ মেয়ে! এই বিচার করবে কে? আমি অসহায় গরীবের মেয়ে। তারা প্রভাবশালী বিধায় সমাজ ও রাষ্ট্রে আমি কি ন্যায় বিচার পাবো না?
এ বিষয়ে ন্যায় বিচারের স্বার্থে আমি মাননীয় আদালতের আশ্রয় নিয়েছি। যার সিআর নং-৫১/২১।
আমি তার মিথ্যা প্রতিবাদে আইন প্রয়োগকারী সংস্থা সহ গন্যমান্য ব্যক্তিদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি। তারই সাথে রাহেদ নামক এই প্রতারকের বিচার প্রার্থনা করছি।

প্রতিবাদ ও ব্যাখ্যা প্রদানকারী,
মিনারা বেগম
বরইতলী টেকনাফ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana