সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন

শিরোনাম :
মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর
“নাফ টিভি” নামক ফেইসবুক পেইজ বন্ধে টেকনাফে জেলেদের মানববন্ধন

“নাফ টিভি” নামক ফেইসবুক পেইজ বন্ধে টেকনাফে জেলেদের মানববন্ধন

বার্তা পরিবেশক :
টেকনাফে মাছ শিকার বন্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা সংবাদ প্রকাশে ‘নাফ টিভি’ নামক ফেইসবুক পেইজ বন্ধের দাবীতে মানববন্ধন করেছে স্থানীয় জেলেরা। এতে একমত পোষন করে কৃষক, রাজনৈতিক ব্যক্তিসহ এলাকাবাসিরা মানববন্ধে অংশ নিয়েছে।

(২৫ এপ্রিল) রোববার বিকেলে টেকনাফ সাবরাং মুন্ডার ডেইল ঘাটস্থ মেরিন ড্রাইভে এ মানব বন্ধন অনুষ্টিত হয়েছে।

কুখ্যাত খুনীদের মদদদাতা, হলুদ সংবাদ মাধ্যম নাফ টিভি কুচক্রী মহলের প্ররোচণায় উদ্দেশ্য প্রণোদিতভাবে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ পরিবেশক ও দেশপ্রেমিক সীমান্তরক্ষী বাহিনী বিজিবির বিরোদ্ধে উক্ত সংবাদে মনগড়া বক্তব্য প্রকাশ করার প্রতিবাদে ‘নাফ টিভি’ বন্ধে মানববন্ধনের আয়োজন করে জেলে ও সচেতন এলাকাবাসীর ব্যানারে।

এ সময় জেলেরা বলেন, ‘টেকনাফ সাবরাং মুন্ডার ডেইল ঘাট সৈকতে ইয়াবার চালান খালাস নামে অনলাইন নাফ টিভিতে একটি মিথ্যা সংবাদ প্রকাশ করেছে। মূলত এ সংবাদটি ছিল উদ্দেশ্যপ্রণোদিত। এ ঘাট থেকে জেলেদের মাছ শিকারত বন্ধ করার উদ্দেশে এ সংবাদ প্রকাশ করেছে। তাই সংবাদে একটি অংশে বিজিবি কর্তৃক টাকা নেয়ার কথার উল্লেখ করা হয়েছে।

প্রকৃত পক্ষে বিজিবি এখানে দায়িত্বের সঙ্গে দীর্ঘ দিন দায়িত্ব পালন করে যাচ্ছে। এছাড়া সংবাদে মোয়াজ্জেম হোসেন প্রকাশ দানুকে জড়ানো তা প্রকৃত পক্ষে সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

মানববন্ধনে অংশ নেওয়া কৃষক লীগের ওর্য়াড সভাপতি হোসেন আহমদ বলেন, ‘এ মানববন্ধের উদ্দেশ্য হচ্ছে কৃষক এবং জেলে যাতে কুচক্রী মহল থেকে বাচঁতে পারে ও বর্তমান ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন প্রকাশ দানু বিরোদ্ধে ষড়যন্ত্র রুখতে।

নাফ টিভি যে মিথ্যাচার করেছে তা সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট।’

শাহাবদ্দিন নামে স্থানীয় যুবক বলেন, ‘বিজিবি এবং দানু মেম্বারের উদ্দেশ্য করে সংবাদ প্রকাশ করেছে তা মনগড়া ও ভিত্তিহীন। এক পর্যায়ে সাবরাং মুন্ডার ডেইল ঘাটস্থ জেলেদের মাছ শিকার বন্ধ করতে এ মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। নাফটিভি যে সংবাদটি প্রচার করেছে সেটি মিথ্যা। এই টিভি বন্ধ করতে আমাদের এ মানববন্ধন। আশা করছি আইনশৃঙ্খলাবাহিনী তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নিবে এবং তাদেরকে আইনের আওতায় আনবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana