সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

শিরোনাম :
সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর এবার স্বতন্ত্র প্রার্থীর কাছে পরাজিত হয়েছেন মহাজোটের হেভিওয়েট প্রার্থী হাসানুল হক ইনু হোয়াইক্যং পুলিশ ফাড়ির অভিযান: দেশীয় ৩ অস্ত্র উদ্ধার : আটক-২ শরীয়তপুরে নিজেই ঘুরে ঘুরে পোস্টার ব্যানার টাঙাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী!
নিজের ব্যাটিংয়ে নিজেই অবাক ভিলিয়ার্স

নিজের ব্যাটিংয়ে নিজেই অবাক ভিলিয়ার্স

প্রায় ৮ মাস পর গতকাল রাতে প্রতিযোগিতামূলক ক্রিকেটে খেলতে নামেন দক্ষিণ আফ্রিকার সাবেক খেলোয়াড় এবি ডি ভিলিয়ার্স। সংযুক্ত আরব আমিরাতে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেটের ত্রয়োদশ আসরের তৃতীয় ম্যাচে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলতে নামেন ডি ভিলিয়ার্স। সানরাইজার্স হায়দারাবাদকে ১০ রানে টুর্নামেন্ট শুরু করেছে কোহলি-ডি ভিলিয়ার্সের ব্যাঙ্গালুরু।

দীর্ঘদিন পর ব্যাট হাতে নেমে চমকই দেখিয়েছেন ডি ভিলিয়ার্স। প্রথমে ব্যাট করা ব্যাঙ্গালুরুকে লড়াই করার পুঁজি এনে দেন তিনি। ৩০ বলে ৪টি চার ও ২টি ছক্কায় ৫১ রানের নান্দনিক ইনিংস খেলেন ডি ভিলিয়ার্স। ফলে ২০ ওভারে ৫ উইকেটে ১৬৩ রানের সংগ্রহ পায় ব্যাঙ্গালুরু। পরবর্তীতে ১৫৩ রানে অলআউট হয় হায়দারাবাদ।

ম্যাচ শেষে নিজের ব্যাটিংএ যে, নিজেই চমকে গেছেন সেটি বলতে দ্বিধাবোধ করেননি ডি ভিলিয়ার্স, ‘সত্যি বলতে, আমি নিজেই চমকে গিয়েছি। দক্ষিণ আফ্রিকায় আমাদের একটা ভালো ম্যাচ হয়েছে। সেটা খুব কাজে দিয়েছে। আমার জন্য গুরুত্বপূর্ণ ছিল, এখানে ভালো শুরু করা। আমার আত্মবিশ্বাসের কমতি ছিল না। ভালো ব্যাট করার ব্যাপারে আশাবাদি ছিলাম। দলে অনেক প্রতিভাবান ও দুর্দান্ত ক্রিকেটার আছে। আর কোহলির নেতৃত্বে খেলতে পারাটা সবসময়ই আনন্দের।’

দীর্ঘদিন পর মাঠে নামার আগে আত্মবিশ্বাস পেতে ব্যাঙ্গালুরুর ক্যাম্পে কঠোর পরিশ্রম করেছেন বলে জানান ডি ভিলিয়ার্স। তিনি বলেন, ‘সর্বশেষ গত জানুয়ারিতে খেলেছি আমি। তাই ব্যাঙ্গালুরুর ক্যাম্পে যোগ দেয়ার পর কিছুটা সংশয় ছিলো আমার। তবে গত চার সপ্তাহে দলের সাথে আমি কঠোর পরিশ্রম করেছি। দলের সাথে ক্যাম্পটি দারুন কাজে দিয়েছে। আজকের পারফরমেন্সে ও বেসিকটা ঠিক থাকায় আমি খুশি।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana