মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৭:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে ‘আরসা’ কমান্ডারসহ গ্রেপ্তার ৫ জামিন পেলেন অ্যাডভোকেট শিমুল বিশ্বাস হ্নীলার নয়াপাড়া-জাদিমুরা মাদ্রাসা রহমানিয়া হোছাইনিয়া হেফজ বিভাগের সাফল্য টেকনাফের কান্জরপাড়ায় ফরিদ ও মুসলিম উদ্দিন গং দের জমির সীমানা পিলার ভাংচুরের অভিযোগ হ্নীলা মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজে ২০২২-২৩ সেশনের ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত টেকনাফের হোয়াইক্যং হাইওয়ে পুলিশের অভিযানে ৪০০ পিস ইয়াবাসহ আটক-২ হোয়াইক্যং ইউপির কান্জরপাড়ার চিহ্নিত মাদককারবারীদের ইয়াবা ছিনতাই কে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ২ যুবক আহত ড্রাইভিং লাইসেন্স: একইদিনে পরীক্ষা ও বায়োমেট্রিক সেবা চালু জেলার সেরা তরুণ করদাতা ওমর ফারুক কে উনছিপ্রাং বড় মাদরাসায় সংবর্ধনা দুদকের মামলায় বাহারছড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন কারাগারে

নৌবাহিনী কর্মকর্তাকে মারধরে হাজী সেলিমের ছেলে গ্রেপ্তার

  • আপডেট টাইম : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০, ১০.৩১ পিএম
  • ৮৭৮ বার পঠিত

নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধরের ঘটনায় দায়ের করা মামলায় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মো. সেলিমের ছেলে ইরফান সেলিমকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তিনি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০নং ওয়ার্ডের কাউন্সিলর।

সোমবার দুপুরে পুরান ঢাকার চকবাজারের দেবীদাস ঘাট লেন এলাকায় হাজী সেলিমের বাসায় অভিযান চালিয়ে ইরফানকে গ্রেপ্তার করে র‌্যাব-১০। শেষ খবর পাওয়া পর্যন্ত ওই বাসায় তল্লাশি চলছে।

অভিযানের নেতৃত্ব দিচ্ছেন র‌্যাব সদরদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। র‌্যাবের একটি সূত্র ইরফান সেলিমকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করলেও আনুষ্ঠানিকভাবে কোনো কিছু জানায়নি বাহিনীটি। অভিযান শেষে বিস্তারিত গণমাধ্যমকে জানানো হবে বলে র‌্যাবের পক্ষ থেকে বলা হয়েছে।

রবিবার রাতের এই ঘটনায় সোমবার সকালে রাজধানীর ধানমন্ডি থানায় মামলা করেন ভুক্তভোগী কর্মকর্তা ওয়াসিফ আহম্মেদ খান। সেই মামলায় এর আগে গাড়িচালক মিজানুর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ। মারধর ও হত্যাচেষ্টার অভিযোগের এই মামলায় সাংসদের ছেলেসহ চারজনের নাম উল্লেখ করা হয়েছে। তারা হলেন হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম, প্রোটকল অফিসার এবি সিদ্দিক দিপু, মোহাম্মদ জাহিদ ও মিজানুর রহমান।

মামলায় মোট পাঁচটি ফৌজদারি অপরাধের ধারার কথা উল্লেখ করা হয়েছে। অপরাধগুলো হলো- দণ্ডবিধি ১৪৩ অনুযায়ী বেআইনি সমাবেশের সদস্য হয়ে কোনো ব্যক্তির বিরুদ্ধে অপরাধমূলকভাবে বল প্রয়োগ করা, ৩৪১ অনুযায়ী কোনো ব্যক্তিকে অবৈধভাবে নিয়ন্ত্রণ করা, ৩৩২ ধারা অনুযায়ী সরকারি কর্মকর্তার কাজে বাধাদানের উদ্দেশ্যে আহত করা, ৩৫৩ ধারা অনুযায়ী সরকারি কর্মকর্তার ওপর বল প্রয়োগ করা এবং ৫০৬ ধারায় প্রাণনাশের হুমকি দেয়া।

রবিবার রাতে রাজধানীর কলাবাগানে নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহম্মেদ খানের মোটরসাইকেলকে ধাক্কা দেয় সংসদ সদস্যের স্টিকার লাগানো একটি গাড়ি। এরপর ওই গাড়ি থেকে কয়েকজন নেমে এসে ওই কর্মকর্তাকে মারধর করেন। নৌবাহিনী কর্মকর্তা নিজের পরিচয় দেয়ার পরও তাকে হেনস্তা করা হয় বলে অভিযোগ করেন তিনি। এছাড়া সঙ্গে থাকা তার স্ত্রীকেও লাঞ্ছিত করা হয় বলে অভিযোগ উঠেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

banglawebs999991
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs