শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
নয়াবাজারেএকলাবের দুই দিনব্যাপী ইয়ুথ ক্যাম্পেইনের প্রথমদিন অতিবাহিত

নয়াবাজারেএকলাবের দুই দিনব্যাপী ইয়ুথ ক্যাম্পেইনের প্রথমদিন অতিবাহিত

টেকনাফ উপজেলার তিনটি স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহনে একলাবের দুই দিনব্যাপী ইয়ুথ ক্যাম্পেইনের প্রথমদিন অতিবাহিত 
নিজস্ব প্রতিবেদক::
“ইউএনডিপি কক্সবাজার” এর সহযোগিতায় বেসরকারি উন্নয়ন সংস্থা “একলাব” এর সামাজিক সংহতি প্রকল্পের আওতায় কক্সবাজারের টেকনাফ উপজেলার তিনটি স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহনে দুই দিনব্যাপী ইয়ুথ ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে। নতুন প্রজন্মের শিক্ষার্থীদের মধ্যে মাদক, বাল্যবিবাহ, যৌতুক, নারীর প্রতি সহিংসতা, মানব পাচার ও পলিথিনের ব্যবহারের বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে স্কুলভিত্তিক এই আয়োজন করা হয়েছে নয়াবাজার উচ্চ বিদ্যালয়ে।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হোয়াইক্যং ইউনিয়নের চেয়ারম্যান নুর আহম্মেদ আনোয়ারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গিয়াস উদ্দীন চৌধুরী ও প্রবীণ সাংবাদিক মুহাম্মদ তাহের নঈম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নয়াবাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ফরিদুল আলম।

একলাবের প্রজেক্ট কো-অর্ডিনেটর কেফায়েত উল্লাহ সাজ্জাদের সঞ্চালনায় অনুষ্টিত ক্যাম্পেইনের দুই দিন ব্যাপী এই আয়োজনে বিভিন্ন সেশনে শিক্ষার্থীদের সচেতনতা বৃদ্ধি করতে এই অনুষ্ঠানে আরো অংশগ্রহন করবেন ইউনিয়নের গুরুত্বপুর্ণ ব্যক্তিবর্গ, ইউএনডিপি ও একলাবের কর্মকর্তাবৃন্দ।২দিনের ইয়ুথ ক্যাম্পেইনের প্রথমদিন সম্পন্ন হয়েছে।
আগামীকাল ১৬ মার্চ উক্ত ক্যাম্পেইনের সমাপনী দিনে উপস্হিত থাকবেন হোয়াইকং পুলিশ ফাঁড়ির সাব ইনসপেক্টর এসআই জাহেদ,হোয়াইকং ইউনিয়ন আওয়ামীলীগে সভাপতি হারুনুর রশিদ সিকদার সহ আরো অনেকে।#

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana