সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

শিরোনাম :
সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর এবার স্বতন্ত্র প্রার্থীর কাছে পরাজিত হয়েছেন মহাজোটের হেভিওয়েট প্রার্থী হাসানুল হক ইনু হোয়াইক্যং পুলিশ ফাড়ির অভিযান: দেশীয় ৩ অস্ত্র উদ্ধার : আটক-২ শরীয়তপুরে নিজেই ঘুরে ঘুরে পোস্টার ব্যানার টাঙাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী!
পটিয়া মাদরাসায় সংঘটিত ঘটনার প্রশাসনিক হস্তক্ষেপ ও সুরাহা চেয়ে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

পটিয়া মাদরাসায় সংঘটিত ঘটনার প্রশাসনিক হস্তক্ষেপ ও সুরাহা চেয়ে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

জামিয়া পটিয়ায় সংঘটিত ঘটনার প্রশাসনিক হস্তক্ষেপ ও সুরাহা চেয়ে প্রধানমন্ত্রী বরাবর  স্মারকলিপি প্রদান।

নিজস্ব প্রতিবেদক : পটিয়া মাদ্রাসায় *হাম*লা,ভাংচুর ও বৈধ মুহতামিম আল্লামা ওবায়দুল্লাহ হামজা কে চাপের মুখে ইস্তেফা নামায় স্বাক্ষর নিয়ে জোরপূর্বক অপসারণের বিরুদ্ধে অদ্য- ০৭/১১/২৩ মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে পটিয়া মাদ্রাসার প্রাক্তন ছাত্র পরিষদ ও টেকনাফের সর্বস্থরের ওলামায়ে কেরামদের পক্ষে স্মারকলিপি প্রদান করেন টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র ও পটিয়া মাদরাসার প্রাক্তন ছাত্র মাওলানা মুজিবুর রহমান।
উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর প্রদত্ত উক্ত স্বারকলিপতে পটিয়া মাদরাসায় স্বরণকালের ন্যাক্কারজনক ঘটনার বিস্তারিত বর্ণনা তুলে ধরা হয়েছে। ঘটনার জন্য দায়ী ছাত্র-শিক্ষকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ ও ঐতিহ্যবাহী পটিয়া মাদরাসার শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনতে প্রশাসনের সহযোগিতা কামনা করা হয়েছে। টেকনাফের ওলামায়ে কেরাম ও প্রাক্ত ছাত্ররা আল্লামা সুলতান যওক নদভীর নেতৃত্বাধিন মজলিশে শুরার সিদ্ধান্ত ও কাওমী মাদরাসার সংবিধান বিরোধী কর্মকান্ডের জন্য বর্তমান জোর করে দায়িত্ব নেয়া তথাকথিত ব্যার্থ পরিচালনা পরিষদের প্রতি ধিক্কার জানান।

ওলামা নেতৃবৃন্দ বে আদব ছাত্রদের অপকর্ম বন্ধ রেখে আত্মসমর্পণের আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana