বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ০৯:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম :
মালদ্বীপে বিজনেস অ্যাওয়ার্ড জিতেছেন টেকনাফের হাজী জিয়াবুল সহ ১০ বাংলাদেশী চট্রগ্রামে ইত্তেহাদের স্মরনীয় মজলিসে শূরা ও পরীক্ষা কমিটির জরুরি অধিবেশন সম্পন্ন টেকনাফের হ্নীলায় দেয়াল চাপায় ৪ নিহত পরিবারকে কোস্ট ফাউন্ডেশনের আর্থিক সহায়তা প্রদান টেকনাফের হ্নীলায় দেয়াল ধসে একই পরিবারের ৪ জনের মৃত্যু পটিয়া মাদরাসায় সংঘটিত ঘটনার প্রশাসনিক হস্তক্ষেপ ও সুরাহা চেয়ে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পটিয়া মাদরাসায় সন্ত্রাসী হামলার প্রতিবাদে রামু চাকমারকুলে আঞ্চলিক ইত্তেহাদুল মাদারিসের জরুরি সভা অনুষ্ঠিত  ৩১ অক্টোবর থেকে ২ নভেম্বর টানা তিন দিনের অবরোধ ঘোষণা বিএনপির পটিয়া মাদরাসায় দুর্বৃত্তের হামলা: ওবায়দুল্লাহ হামজাকে অপহরণ❗ পালংখালী তাজমান হাসপাতালের ৩য় বর্ষপূর্তি উপলক্ষ্যে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন হোয়াইক্যং ইউপির ঝিমংখালীতে তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে হামলা: নারী সহ আহত-৫
পল্টনে ব্যাংকে ঢুকে ২০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ২ পুলিশ কনস্টেবলসহ গ্রেপ্তার ৫

পল্টনে ব্যাংকে ঢুকে ২০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ২ পুলিশ কনস্টেবলসহ গ্রেপ্তার ৫

ডেস্ক রিপোর্ট :

রাজধানীর পল্টনের একটি বেসরকারি ব্যাংকে ঢুকে ২০ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে দুই পুলিশসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার বেলা ২টার দিকে আইএফআইসি ব্যাংকের নয়াপল্টন শাখায় এ ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, আব্দুল্লাহ আল মামুন নামে একজন ব্যবসায়ীর কর্মচারী আজিম উদ্দিন দুপুরে ওই ব্যাংকে ২০ লাখ টাকা জমা দিতে আসেন। তিনি এসে টাকা জমা দেয়ার লাইনে দাঁড়ান। এ সময় পুলিশের ইউনিফর্ম পরা দু’জন ব্যক্তি তাকে টেনেহিঁচড়ে বাইরে নিয়ে যান। পরে তার কাছে থেকে ২০ লাখ টাকা নিয়ে পালিয়ে যান তারা।

পুলিশ জানিয়েছে, খবর পেয়ে ঘটনাস্থলে যায় পল্টন থানা-পুলিশ ও ডিবির মতিঝিল জোনাল টিম। ঘটনাস্থলে গিয়ে সিসি ক্যামেরার ফুটেজ দেখে ব্যাংকের সামনের ফুটপাতের হকার হৃদয় ও তার সহযোগী মঞ্জুকে গ্রেপ্তার করে। তাদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তাদের দেয়া তথ্যে ডেমরা পুলিশ লাইনে ক্লোজ হয়ে থাকা পুলিশের দুই কনস্টেবল মাহাবুব ও আসিফকে ১০ লাখ টাকাসহ গ্রেপ্তার করে ডিবি। এরপর তাদের দেয়া তথ্যমতে, বাসাবো থেকে ছিনতাইয়ের আরও ১০ লাখ টাকা ও মোটরসাইকেলসহ সোহেল নামে আরেক জনকে গ্রেপ্তার করা হয়।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপকমিশনার হায়াতুল ইসলাম খান বলেন, খবর পেয়ে দ্রুত আমাদের পুলিশ ঘটনাস্থলে যায়।

ছিনতাইয়ের সঙ্গে দুজন পুলিশ কনস্টেবল জড়িত ছিল। তাদেরও গ্রেপ্তার করা হয়েছে। সিভিলে থাকা তিন ব্যক্তি টাকার বিষয়ে ওই দুই পুলিশকে তথ্য দেয়। এরপর ইউনিফর্ম পরা দুই পুলিশ কনস্টেবল ব্যাংকে ঢুকে ওই ব্যক্তিকে বাইরে নিয়ে আসে। তার কাছ থেকে টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। দুই পুলিশ কনস্টেবল বরখাস্ত ছিল। এ ঘটনায় পল্টন থানায় মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana